নোয়াখালী সেনবাগে দুই গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ গুলিবিদ্ধ ৪

নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় এক নারীসহ চার জন গুলিবিদ্ধ সহ ১০ জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ঘন্টাব্যাপী ইউনিয়নের কাজীরখিল গ্রামের নাদি জমাদার বাড়ীর পাশে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, কাজীরখিল গ্রামের সামছুল হকের ছেলে আবুল খায়ের (৬৫), করিমুল হকের ছেলে জাহাঙ্গীর আলম (৩০), একই গ্রামের সিরাজুল ইসলাম (৩০) ও কহিনুর আক্তার (৪০)। আহত অন্যদের নামপরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে স্থানীয় যুবকরা বীজবাগ ইউনিয়নের কাজীরখিল গ্রাম ও বীর নারায়ণপুর গ্রামের মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে। কাজীরখিল গ্রামের নাদি জমাদার বাড়ীর পাশের একটি ধান ক্ষেতের মধ্যে খেলা শুরু হয়। খেলার শেষ দিকে কাজীরখিল গ্রামের সুমন ও বীর নারায়ণপুর গ্রামের জাবেদের মধ্যে একটি ফাউলকে কেন্দ্র করে বাকবিতন্ডা এবং ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

একপর্যায়ে উভয়দলের খেলোয়াড ও সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় জাবেদ ও সোরাবের নেতৃত্বে কয়েকজন যুবক এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এতে চার জন গুলিবিদ্ধ সহ ১০জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. সোহেল জানান, গুলিবিদ্ধ অবস্থায় আবুল খায়ের ও জাহাঙ্গীর আলম নামের ২ জন হাসপাতালে ভর্তি হয়েছিল। তাদের অবস্থায় আশংকাজনক হওয়ায় নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।



মন্তব্য চালু নেই