নোয়াখালীতে যুবক হত্যার জেরে বসতঘরে আগুন ও ভাংচুর-লুটপাট

নোয়াখালীর সদর উপজেলার পশ্চিম মাইজদীতে যুবক হত্যার ঘটনায় সুজাপুর গ্রামের ৩টি বাড়ীতে হামলা চালিয়েছে মুখোশধারী দূর্বৃত্তরা। এসময় তারা ওই বাড়ীগুলোর চারটি ঘরে আগুন ও ৭টি ঘরে ভাঙচুর ও লুটপাট করে।

সোমবার বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী স্থানীয় মাঝি বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ ঘরের মালিকরা হলেন, প্রবাসী হারুনের স্ত্রী মমতাজ বেগম, আলেয়া বেগম, দোকানদার আবদুল হাসিম, হাসিনা বেগম, বিউটি বেগম, বিবি রহিমা, পান্না বেগম, আবদুল হক, মো. মামুন, সাহাব উদ্দিন ও রুবেল।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্থরা জানায়, সকালে মুখোশধারী অজ্ঞাতপরিচয় ১৫-২০জন যুবক অস্ত্র ও লাঠি নিয়ে পশ্চিম মাইজদীর সুজাপুর গ্রামের মাঝি বাড়ীতে হামলা চালায়।

এসময় আতংকে বাড়ীর লোকজন পালিয়ে গেলে হামলাকারীরা ওই বাড়ীর দিনমজুর আবদুল হক, মামুন ও সাহাব উদ্দিনের ঘরে আগুন এবং নিহত যুবক রেদোয়ানের সাথে মোবাইল নিয়ে বিরোধকারী রুবেল সহ ৭ জনের ঘরে ভাঙচুর ও লুটপাট করে। আগুনে ৩টি বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়।

2011-01-01 12.02.41

ক্ষতিগ্রস্থরা আরো জানান, রেদোয়ান হোসেনের হত্যার জেরে তার সমর্থকরা উত্তেজিত হয়ে এ হামলার ঘটনা ঘটায়। এ ঘটনায় প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

2011-01-01 12.06.48

রোববার দিনগত রাত সাড়ে ১০টার দিকে পশ্চিম মাইজদীর সুজাপুর গ্রামের তাহের মাষ্টারের পোলের গোড়া এলাকার একটি দোকান থেকে ডেকে নিয়ে রেদোয়ান হোসেন নামের এক যুবককে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।



মন্তব্য চালু নেই