না.গঞ্জে বিএনপির চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

নারায়ণগঞ্জ : সদর উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে বিএনপির ধানের শীষ প্রতীকে একমাত্র এনায়েতনগর চেয়ারম্যান প্রার্থী এসএম আলমগীর হোসেন নির্বাচন বর্জন করে সরে এসেছেন।

এর আগে সদরের যে ৬টিতে নির্বাচন হচ্ছে তার মধ্যে তিনটিতে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের তিনজন চেয়ারম্যান প্রার্থী জয়ী হন। এছাড়া অপর তিনটি ইউনিয়নের মধ্যে শুধুমাত্র এনায়েতনগরে বিএনপির ধানের শীষ প্রতীকে প্রার্থী ছিল।

শনিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের (গর্ভেন্ট গার্লস স্কুল) সামনে আলমগীর নির্বাচন বয়কটের ওই ঘোষণা দেন।

এ সময় তার সঙ্গে নারায়ণগঞ্জ নগর বিএনপির সেক্রেটারি এটিএম কামাল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন খান, মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাশিদুর রহমান রশো প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির চেয়ারম্যান প্রার্থী আলমগীর অভিযোগ করেন, সকাল থেকেই এ কেন্দ্রসহ এনায়েতনগরের ৯ ইউনিয়নের সবকেন্দ্র দখল করে রাখা হয়। আগের দিন রাতেই ব্যালটে ভোট দেয়া হয়ে গেছে। আমি আমার নিজের ভোট দিতে পারি নাই। আমার ব্যালটে নৌকার সিল মারা ছিল। আওয়ামী লীগের লোকজন এসে কেন্দ্র দখল করে নিয়েছে।

শনিবার সকাল ৮টায় নারায়ণগঞ্জ সদর ও রূপগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের মোট ১৯৪টি কেন্দ্রে চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন শুরু হয়। যেখানে চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন করছে ৫শ প্রার্থী। প্রায় ৫ লাখ ভোটার রয়েছে মোট ১১টি ইউনিয়নে।

এছাড়াও সকাল ১১টা পর্যন্ত সদর ও রূপগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নিবার্চনের কোনো ভোটকেন্দ্রে সহিংসতা বা নাশকতার খবর পাওয়া যায়নি। শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ।



মন্তব্য চালু নেই