নাসিক নির্বাচন: শেষ দিনের প্রচারণায় আইভী-সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে শেষ দিনের প্রচারণায় নেমেছেন প্রধান দুই রাজনৈতিক দলের মেয়র প্রার্থীরা। বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন সকালে নগরীর পাইকপাড়া থেকে প্রচারণা শুরু করেন। এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারসহ দলের নেতাকর্মীরা। অন্যদিকে সকাল পৌনে ১০টায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বিপুল সংখ্যক স্থানীয় নেতাকর্মীদের নিয়ে তার নিজ ওয়ার্ডে (১৫ নং ওয়ার্ড) প্রচারণা শুরু করেন। এ সময় আইভী উৎসবমুখর পরিবেশে সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানান।

বিধিনিষেধের কারণে মঙ্গলবার কেন্দ্রীয় কোনো নেতা প্রচারণায় অংশ নিতে পারেননি।

আগের দিন সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন আওয়ামী লীগ ও বিএনপির দুই মেয়রের পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরা।

সোমবার বিকেলে ১৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগে নেমে ভোটের পরিবেশ সম্পর্কে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশ রয়েছে। এদিন বিকেলে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর পক্ষ থেকে নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এখন পর্যন্ত পরিবেশ শান্তিপূর্ণ রয়েছে। এমন পরিস্থিতি থাকলে ধানের শীর্ষের বিজয় সুনিশ্চিত।

এদিকে নির্বাচনের তিনদিন আগেই সোমবার বিকেল থেকে ‘স্ট্রাইকিং ফোর্স’ হিসেবে নগরে ২২ প্লাটন বর্ডার গার্ড ব্যাটালিয়ান (বিজিবি) মোতায়েন করা হয় এবং রাত ১২টা থেকে বহিরাগতদের অবস্থানে নিষেধাজ্ঞা আনা হয়।



মন্তব্য চালু নেই