নাশকতার পক্ষে থাকলে গণতান্ত্রিক অধিকার পাবেন না খালেদা: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, “সাম্প্রতিককালে কয়েকজন যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় কার্যকর করার চূড়ান্ত পর্যায়ে রয়েছে। এই কারণেই বেগম খালেদা জিয়া রহস্যজনক, হটকারী অমানবিক গোয়ার্তুমি আচরণ করছেন। প্রকাশ্যেই উনি চোরাগুপ্তা হামলা, নাশকতার আশ্রয় নিয়েছেন। গণ আন্দোলনের নামে উনি কার্যত কোনো গণ আন্দোলন করছেন না। উস্কানিমূলক আচরণের জন্যই বেগম থালেদা জিয়াকে নিবৃত করা হয়েছে। বেগম খালেদা জিয়া যতক্ষন নাশকতার পক্ষে থাকবেন ততক্ষন কোনো গণতান্ত্রিক অধিকার পাবেন না।”

রোববার বেলা ১২টায় কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, “বেগম খালেদা জিয়া জেএসসি পরীক্ষা ও বিশ্ব ইজতেমার কথাও ভাবলেন না। নাশকতার ব্যাপারে সরকার কঠোর হবে। পুলিশ আরো কঠোর হবে। পৃথিবীতে যে পদ্ধতিতে নাশকতা দমন করা হয়, সেই পদ্ধতিতেই নাশকতা দমন করা হবে। সেখানে কোনো মুখ বা দল দেখে তোয়াক্কা করা হবে না। বেগম খালেদা জিয়া যতবারের প্রধানমন্ত্রীই হোক না কেন, নাশকতার সঙ্গে সম্পর্ক ছিন্ন না করলে উনাকেও কঠিন পরিণতির সম্মুখীন হতে হবে।”

সার্কিট হাউজে তথ্যমন্ত্রীকে গার্ড অব অনার দেয়া হয়। এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিনিউ) আবু হেনা মস্তফা কামাল, অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাংগঠনিক সম্পাদক শ্রী অসিত কুমার সিংহ রায়সহ জাসদ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই