নাদালের ম্যাচে হাসিখুশি রোনালদো

বেশ সেজেগুজে দর্শকাসনে বসেছেন। ভক্তদের অনুরোধে একের পর এক সেলফিও তুলেছেন। কে বলবে যে মাত্র তিন রাত আগে তার দল জুভেন্টাসের কাছে ম্যাচ হেরে চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের সেমিফাইনাল থেকেই ছিটকে পড়ার আশঙ্কায় রয়েছে; রয়েছে চলতি মৌসুমে বড় কোনো শিরোপা না জিততে পারার শঙ্কাতেও। মাদ্রিদ ওপেন টেনিসে দর্শক গ্যালারিতে হাসিখুশি-নির্ভার এক রোনালদোকেই দেখতে পেয়েছেন ভক্তরা।

খেলাটা ছিল পুরুষ একেকের চতুর্থ রাউন্ডের। কোয়ার্টারে যাওয়ার লড়াইয়ে সেই ম্যাচে মুখোমুখি স্প্যানিশ তারকা রাফায়েল নাদাল ও ইতালীর সিমোন বোলেল্লি। রোনালদো-নাদালের সম্পর্কটা বেশ বন্ধুত্বপূর্ণ। সেই সুবাদেই স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের দুই সতীর্থ টনি ক্রুস ও পেপেকে সঙ্গী করে টেনিসের গ্যালারিতে হাজির হয়েছিলেন বিশ্বের অন্যতম সেরা ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

ম্যাচে বোলেল্লিকে সরাসরি সেটে হারিয়েই আসরের কোয়ার্টার ফাইনালের টিকিট হাতে নিয়েছেন নাদাল। ইনজুরি আর অ্যাপেন্ডিসাইটিসের অস্ত্রোপচারের ধকল সামলাতে গিয়ে গত বছর থেকে কোর্টে সাফল্য খুঁজে পাচ্ছেন না নাদাল। তবে মাদ্রিদ ওপেনের কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করার পর তার আত্মবিশ্বাস অনেকটাই বেড়ে গেছে। নাদাল আশা করছেন, আসরের শিরোপা অক্ষুণ্ন রাখতে পারবেন তিনি।

এদিকে নাদালের এমন জয়ে প্রেরণা পেতে পারেন রোনালদো-টনি ক্রুস-পেপেরাও। কেননা লক্ষ্যে অটুট থাকলে সাফল্য আসবেই- চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের সেমিফাইনালের দ্বিতীয় লেগের আগে এমন বিশ্বাস দৃঢ় করেই ঘরে ফিরতে পেরেছেন রোনালদোরা।



মন্তব্য চালু নেই