নাচে গানে মাতালেন ডিপজল

অবশেষে দীর্ঘদিন পর নাচে গানে মাতলেন ঢাকাই চলচ্চিত্রের ডেঞ্জারম্যান খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। গতকাল সকাল থেকে সাভার গলফ ক্ল্যাবে চলে ডিপজলের একটি গানের শ্যুটিং।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’ ছবির একটি গানে ডিপজলের সঙ্গে অংশ নেন নবাগত অভিনেত্রী তানহা মৌমাছি। ছবিটির গানের চিত্রায়ন ও কিছু দৃশ্যের শ্যুটিং চলবে টানা তিন দিন। শেষ লটের এ শ্যুটিং শেষ হলেই সম্পন্ন হবে এ ছবির কাজ।

পরিচালক জাকির হোসেন রাজু জানিয়েছেন, এই গানটির চিত্রায়ন শেষ হলেই ছবিটির শুটিং শেষ করা হবে। অন্যদিকে শুটিংয়ের পাশাপাশি শেষ করা হয়েছে এডিটিং এবং ডাবিংয়ের কাজও।

ছবিটি চার্লি চ্যাপলিনের বিখ্যাত ছবি ‘সিটি লাইট’ এর ছায়া অবলম্বনে নির্মাণ করা হয়েছে। এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর নতুন ছবি নিয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন বাংলা চলচ্চিত্রের খল চলচ্চিত্র অভিনেতা ডিপজল। ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও মাহিয়া মাহী।

ছবির গল্পে দেখা যাবে ডিপজল একজন ভালো মানুষ। একাকিত্বের জ্বালায় রাতে মদ খেয়ে শহরে ঘুরে বেড়ান আর দুস্থ মানুষকে সেবা করেন। বাপ্পী তাকে বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করেন। একসময় বাপ্পীকে নিজের অতীত জীবনের দুঃখের কথা জানান ডিপজল। তখন ফ্ল্যাশব্যাকে ওঠে আসে মাহির সঙ্গে তার ভালোবাসার সম্পর্কের কথা। ছবিটির চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জাহির বাবু।



মন্তব্য চালু নেই