ধূমপান করতে গিয়ে চোখ হারালো ছাত্রলীগকর্মী

সিলেট নগরীর শামীমাবাদ এলাকায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৩ শিক্ষার্থীর উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহতাবস্থায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় ৩ শিক্ষার্থী আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন ইউনিভার্সিটির গণসংযোগ কর্মকর্তা ও সহকারী প্রক্টর তারেক আহমদ তাজ।

আহতরা ছাত্রলীগ কর্মী বলে দলীয় সূত্রে জানা গেছে। তারা হলেন- জুহেল, বাপ্পী ও দোহা। তারা সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের প্রথম সেমিস্টারের শিক্ষার্থী।

জানা গেছে, শুক্রবার রাতে নগরীর শামীমাবাদ এলাকায় ওই ৩ শিক্ষার্থী সিগারেট টানছিল। তাদের পাশ দিয়ে যাওয়ার সময় কয়েকজন যুবক তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে। একপর্যায়ে জুহেল, বাপ্পী ও দোহাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাদের ওসমানী হাসপাতালে ভর্তি করে।

জুহেল, বাপ্পী ও দোহার উপর হামলার খবর পেয়ে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা হামলাকারীদের খোঁজতে থাকে। কিন্তু তাদেরকে ওই এলাকায় খুঁজে পায়নি।

শুক্রবার রাত সাড়ে ১১টায় ইউনিভার্সিটির সহকারী প্রক্টর তারেক আহমদ তাজ বলেন, ইউনিভার্সিটির ৩ শিক্ষার্থীকে কে বা কারা ছুরিকাঘাত করে পালিয়ে গেছে তা জানা যায়নি। আহতদের মধ্যে বাপ্পীর অবস্থা আশঙ্কাজনক। তার চোখে ছুরিকাঘাত করা হয়েছে। এছাড়াও দোহার ডান হাত ও ডান পায়ে এবং জুহেলের কোমরে ছুরিকাঘাত রয়েছে।



মন্তব্য চালু নেই