ভোলা জেলা ছাত্রলীগের সম্মেলনে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

দেশে নির্বাচন না হলে বাংলাদেশের অবস্থা থাইলেন্ডের মত হত

নির্বাচন না হলে বাংলাদেশের অবস্থা থাইলেন্ডের মতই হতো। খুন, সন্ত্রাস ও পেট্রোল বোমা মেরে আন্দোলন করা যায়না, খালেদা যে পথে রয়েছেন, তা রাজনীতির পথ নয়, কয়দিন পর তাকে আর খুঁজে পাওয়া যাবেনা। তারা ৫ জানুয়ারী নির্বাচন বানচাল করতে চেয়েছিলো, কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে সুষ্ঠ নির্বাচন অনুষ্টিত হয়েছে।

শনিবার দুপুরে শহরের নতুন বাজার চত্বরে ভোলা জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেছেন, খালেদা জিয়ার দুষ্ট ছেলে তারেক ফেরারী, ওর পাসপোর্ট-ভিসা কিছুই নেই। সন্ত্রাসী কার্যকলাপ করে সে লন্ডনে বসে তার মাকে শেষ করে দিয়েছে।

বানিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া ৯২ দিন গুলশান কার্যালয়ে বসে বলেছেন সরকারের পতন না পর্যন্ত তিনি ঘরে ফিরে যাবেন না, কিন্তু তিনি পরাজিত হয়েছেন। অতিতেও তিনি পরাজিত হয়েছিলেন।

২১ ফেব্রুয়ারী, ২৬ মার্চ, বিশ্ব ইজতেমা ও তার পুত্রের মৃত্যুর দিনও তিনি অবরোধ রেখেছেন। এখনও অবরোধ চলছে, কিন্তু মানুষ তাদের অবরোধ প্রত্যাখান করেছে।

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগেও প্রধানমন্ত্রী ছিলেন, এখনও আছেন এবং ভবিষ্যতেও প্রধানমন্ত্রী হবে। আ’লীগ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলার পথেই এগুচ্ছে দেশ। ২০২১ সালের মধ্যেই মধ্যম আয়ের পরিনত হবে দেশ।

pic (1)

বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ছাত্রলীগের প্রশংসা করে বলেন, ছাত্রলীগের আন্দোলনের অনেক অবদান রয়েছে, তাই ছাত্রলীগতে সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে।

ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি আবিদুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, বন ও পরিবেশ মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন।

অনুষ্ঠানের উদ্বোধন করেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, সিদ্দিকী নাজমুল আলম।
বিশেষ অতিথি’র বক্তব্যে উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, যারা ১৫ আগষ্ট শোক দিবসে জন্ম দিন পালন করেন তাদের কোন আপস নেই। স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপরাধী ও অসুস্থ মস্তিক্সের আগুন নেত্রী খালেদার সাথে ছাত্রলীগের কোন আপস নেই।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক হাসানুজ্জাম তারেক, মামুনুর রশিদ, শরিফ, নুরুল হুদা রনবি। অনুষ্ঠানের উপস্থাপনা করেন, জেলা ছাত্রলীগ সম্পাদক আক্তার হোসেন।



মন্তব্য চালু নেই