দেশব্যাপী সহিংসতার প্রতিবাদে নোয়াখালীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন-সমাবেশ

রাজনীতির নামে দেশব্যাপী সহিংসতার প্রতিবাদে নোয়াখালী জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের উদ্যোগে মানববন্ধন-সমাবেশ হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় জেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে এ কর্মসূচি পালিত হয়।

এ সময় মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তানসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোক অংশ গ্রহণ করেন। সমাবেশে মুক্তিযোদ্ধা সংসদ নোয়াখালী জেলা ইউনিটের কমান্ডার মোজাম্মেল হক মিলনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক জেলা ইউনিট কমান্ডার মিজানুর রহমান, বর্তমান ডিপুটি কমান্ডার মমতাজুল করিম বাচ্চু, সদর উপজেলা কমান্ডার কামাল উদ্দিন, জেলা সরকারি কৌসুলী (জি.পি) কাজী মানছুরুল হক খসরু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন- রাজনীতির নামে বিএনপি-জামায়াত ও তাদের অংগ সংগঠন দেশে অসহনীয় তান্ডব চালিয়ে আসছে। তাঁরা নিজেদের স্বার্থ হাসিলের জন্য জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করছে। মালবাহী ট্রাক, ট্রেন, যাত্রীবাহী বাসসহ বিভিন্ন যানবাহনে অগ্নিসংযোগ-ভাংচুর করে রাষ্ট্রের অর্থনীতিকে ভঙ্গুর করে দেয়ার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। প্রায় একমাস ব্যাপী চলমান হরতাল-অবরোধে অর্ধশতাধিক মানুষের প্রাণ কেড়ে নেয় এই রাজনৈকি গোষ্ঠি।

বক্তারা অবিলম্বে এমন ধ্বংসার্তক অপরাজনীতি থেকে সরে আসার জন্য আহ্বান জানান। একই সাথে জামায়াত-শিবিরের রাজনীতি আইন করে বন্ধ করার জন্য সরকারের কাছে জোর দাবী জানান।



মন্তব্য চালু নেই