দুর্গাপুরে স্বামীকে কুপিয়ে হত্যা

রাজশাহীর দুর্গাপুরে স্বামীকে কুপিয়ে খুন করেছে স্ত্রী। নিহতের নাম তাপস পান্না (৩৫)। শনিবার গভীর রাতে উপজেলার পানানগর ইউনিয়নের মহিপাড়া খ্রিস্টান পল্লিতে এ খুনের ঘটনা ঘটে। উপজেলার নিউ ডিগ্রি কলেজের পাশে তাপাসের বাড়ি। তবে তিনি মহিপাড়ায় শ্বশুর বাড়িতেই থাকতেন। এ ঘটনায় তার স্ত্রী ত্রিনা লাকড়াকে (৩২) রোববার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ। সকাল সাড়ে ১০টার দিকে ময়নাতদন্তের জন্য তাপস পান্নার লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তি জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে স্ত্রী ত্রিনা লাকড়া হাতের কাছে থাকা হাসুয়া দিয়ে স্বামী তাপস পান্নাকে এলোপাথারি কোপায় এতে তিনি আহত হলে তাকে আশঙ্কাজনক অবস্থায় তাকে পুুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে রাত সাড়ে ১২টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণে তাপসের মৃত্যু হয়। পরে খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় মহিপাড়া খ্রিস্টানপল্লী থেকে তার স্ত্রী ত্রিনা লাকড়াকে গ্রেপ্তার করে।

ওসি পরিমল কুমার আরও জানান, তাপসের ডান হাতের কুনুইয়ের নিচে, ডান পায়ের হাঁটুর ওপরে এবং ডান চোখের নিচেসহ শরীরের বিভিন্ন স্থানে হাসুয়া দিয়ে কোপানো হয়েছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। নিহতের লাশের ময়নাতদন্ত শেষ হলে ছোট ভাই বাদী হয়ে দুপুরের মধ্যেই হত্যা মামলা করবে বলে জানান ওসি।



মন্তব্য চালু নেই