দহগ্রামে এক ভারতীয় নাগরিক আটক

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন বহুল আলোচিত দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম বাজার এলাকায় চিত্ত বর্মণ (৩৫) নামের এক বাংলাদেশিকে আটক করেছে দহগ্রাম ক্যাম্পের বিজিবি টহলদল সদস্যরা।

বিজিবির হাতে আটক চিত্ত বর্মণ ভারতের পশ্চিমবঙ্গরাজ্যের জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি মহকুমার সাপ্টিবাড়ী-২ এলাকার পুলক চন্দ্র বর্মণের ছেলে।

দহগ্রাম বিজিবি ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম বাজার থেকে পাটগ্রাম পৌরসভা বাজারগামী যাত্রীবাহি একটি লেগুনাতে তল্লাশি চালিয়ে চিত্ত বর্মণ নামের ওই ভারতীয় নাগরিককে বিজিবি আটক করে রাতেই পাটগ্রাম থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পাটগ্রাম কোম্পানী কমান্ডার মকবুল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটক ভারতীয় নাগরিক চিত্ত বর্মণ লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ী এলাকায় বোন নমিতা বর্মণের বাড়ীতে বিনাপাসপোর্টে যাওয়ার পথে দহগ্রাম গুচ্ছগ্রাম বাজার এলাকায় হাবিলদার আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টহল তাকে আটক করেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’



মন্তব্য চালু নেই