তৃতীয় দিনের মতো ভোটের মাঠে খালেদা

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে তৃতীয় দিনের মতো প্রচারণায় নেমেছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

গুলশানের বাসভবন ফিরোজা থেকে সোমবার বিকেল ৪টা ৫০ মিনিটে খালেদা জিয়ার গাড়িবহর বের হয়। বিএনপি চেয়ারপারসনের সঙ্গে ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুল রহমান শিমুল বিশ্বাস উপস্থিত আছেন। এ ছাড়া খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তাকর্মীরাও (সিএসএফ) উপস্থিত আছেন। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো সদস্যকে তার বহরে দেখা যায়নি।

বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরে উপস্থিত প্রতিবেদক জানান, বাসা থেকে বের হয়ে তার গাড়িবহর গুলশান-২, বনানী, মহাখালী ফ্লাইওভার হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনের সড়ক দিয়ে বিজয় স্মরণীর মোড়ে উপস্থিত হয় বিকেল ৫টা ২০ মিনিটে। এরপর গাড়িবহরটি ফার্মগেটের উদ্দেশে রওনা দেয়।

খালেদা জিয়ার প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এর আগে জানান, ম্যাডাম সোমবার মিরপুর ও মোহাম্মদপুর এলাকায় তাবিথ আউয়ালের পক্ষে প্রচারণা চালাতে পারেন। তবে তিনি কোন এলাকায় যাবেন সেটা তিনি ছাড়া আর কেউ জানেন না।

খালেদা জিয়ার গাড়িবহরের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য না থাকার বিষয়টিও নিশ্চিত করেন তিনি।

বিএনপি চেয়ারপারসন রবিবার উত্তরায় গণসংযোগ করেন। ওই সময় আওয়ামী লীগের সমর্থকরা তাকে প্রচারণায় বাধা দেন। পরে তিনি খিলক্ষেত ও যমুনা ফিউচার পার্কে প্রচারণা চালিয়ে আবার বাসভবনের ফিরে আসেন।

এর আগে শনিবার বিকেলে তিনি গুলশান, মহাখালী ও হাতিরঝিল এলাকায় গণসংযোগ করেন।



মন্তব্য চালু নেই