তাড়াশে জমি নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ১৮

সিরাজগঞ্জের তাড়াশে বিবাদমান একটি জমির দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারী সহ অন্তত ১৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে মিজানুর রহমান ইদিল (৫২),  গহের উদ্দিন (৫৩), মতিউর রহমান (৩২), শাহিন (৩৬), আশকান (৬০), আব্দুস সামাদ (৪৫), মোক্তার হোসেন (৫২), দুখুনী বেগম (৪০) কে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামে এঘটনা ঘটে।

গ্রামবাসী ও পুলিশ জানায়, দিঘী সগুনা গ্রামের মোক্তার হোসেন ও মিজানুর রহমান ইদিলের মধ্যে একটি জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে মিজানুর রহমান ইদিল ও তার লোকজন নিয়ে বিবাদমান ওই জমিতে বোরো ধান লাগাতে যায়। খবর পেয়ে মোক্তার হোসেন  ল্কোজন নিয়ে ঘটনাস্থলে পৌছলে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে
সংঘর্ষ বাধে। এসময় উভয় পক্ষ লাঠি সোটা, বল্লম, রডসহ ধারালো দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যপি এই সংঘর্ষে নারীসহ১৮ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে । বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।



মন্তব্য চালু নেই