পাবনার কিছু খবর

ঢাকা ব্যাংকের পক্ষ থেকে সোহানীকে সন্মাননা ক্রেস্ট প্রদান

সমাজ সেবায় অনন্য অবদানে, পাবনার ইউনির্ভাসাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহানী হোসেন অন্তর্জাতিক মাদার তেরেসা এওয়াড পাওয়াতে, ঢাকা ব্যাংক পাবনা জেলা শাখার পক্ষ থেকে তাকে সন্মাননা ক্রেস্ট তুলে দেন। ব্যাংকের পাবনা শাখার ম্যানেজার আতিক-উল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, ব্যাংকের পাবনা শাখার ম্যানেজার কো-অপারেশন এএনএম আজম মেহরাব। অফিসার নাজমুল আহসান। ইউনির্ভাসালের জিএম অচিন্ত কুমার ঘোষ।

 

পাবনায় বিএনপি জামায়াতের শীর্ষ ৫৬ নেতা সহ ৩০ মামলার আসামী ৭শ আটক ২

পাবনায় বিএনপি জামায়াতের ৫৬ নেতার বিরুদ্ধে আবারো মামলা করলো পুলিশ। এ নিয়ে চলতি মাসে জেলায় বিএনপিজামায়াতের নেতাদের বিরুদ্ধে ৩০টি মামলা হল। আর এতে আসামী করা হয়েছে প্রায় ৭শ জনকে।

চলমান আন্দোলনে জেলায় যানবাহন ভাংচুর কে কেন্দ্র করে সদর থানার এস আই আঃ সালাম বাদী হয়ে, ৫৬ জনের নাম উল্লেখ করে আরো এ ৩০ হতে ৪০ জন অজ্ঞাত নামা আসামি করে এ মামলা করে।
এ দিকে যুবদল নেতা জাহিদ হাসান ও আঃ সামাদ কে এ মামলার আসামী করে গ্রেফতার করা হয়েছে।
এ ব্যাপারে সদর থানা ওসি আহসানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

৮ তারিখের মধ্যে শিক্ষাঙ্গনের পরিস্থিতি স্বাভাবিক না হলে ৯ তারিখে অনশনের হুশিয়ারি পাবিপ্রবি শিক্ষক সমিতির

চলমান সহিংসতা ও নৈরাজ্য বন্ধ সহ স্বাভাবিক শিক্ষার পরিবেশের দাবীতে এক বিবৃতি দিয়েছে পাবিপ্রবি শিক্ষক সমিতি।
বুধবার সমিতির সভাপতি ড. সাইফুল ও সাধারন সম্পাদক আঃ আওয়ালের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা উদ্বেগের সাথে লক্ষ করিছি শিক্ষার্থীরা শিক্ষার আলো থেকে বঞ্চিত হচ্ছে। এস এস সি পরীক্ষার্থীদের মত শিক্ষার্থীরা জানেনা তাদের পরীক্ষা হবে কিনা। আমরা প্রহর গুনছি ফাকা বেঞ্চে আবার মেধাবিরা বসবে। এর শেষ কবে আমরা জানিনা। চাকরির তো বয়সের সীমা আছে। সেশন জটে তাদের বয়স শেষ হলে তাদের পরাজিত মাখশ্রি কি আমাদের লজ্জিত করবে না?
আমরা দল বুঝিনা ক্ষমতা বুঝিনা। আমরা পড়তে চাই পড়াতে চাই।

আগামী ৮ তারিখের মধ্য শিক্ষার পরিবেশ স্বাভাবিক না হলে ৯ তারিখে সকাল ১১টা থেকে ১২টা পযন্ত বিশ্ববিদ্যালয় স্বাধিনতা চত্বরে প্রতিকি অনশন পালন করব।



মন্তব্য চালু নেই