ডিজিটাল হচ্ছে বিএনপি

এখন থেকে কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের জন্য ওয়াইফাই উন্মুক্ত করা, নেতাকর্মীদের ফেসবুক অ্যাকাউন্ট খোলা এবং সব ধরনের নির্দেশনা ইমেইলের মাধ্যমে জানানোর সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, ‘বিএনপি কিছু উদ্যোগ গ্রহণ করেছে, এগুলোর মধ্যে আগামীকাল থেকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ওয়াইফাই এর আওতায় আনা হবে এবং সাংবাদিকদের জন্য পাসওয়ার্ড উন্মুক্ত থাকবে। সাংবাদিক ও বিএনপির নেতাকর্মীদের নিরাপত্তার জন্য কেন্দ্রীয় কার্যালয়ে ব্যক্তিগত নিরাপত্তা বলয় তৈরি করা হবে। বিএনপি নেতাকর্মীদের দু’টি করে ফেসবুক অ্যাকাউন্ট খোলা থাকবে। এবং ই-মেইল ও ফেসবুকের মাধ্যমে মিটিং, সমাবেশ ও অন্যান্য কর্মসূচি জানানো হবে।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জিয়াউর রহমান, ক্রিয়া বিষয়ক সম্পাদক কর্নেল (অবসর প্রাপ্ত) লতিফ খান, সহকারী তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য হেলেন জেরিন খান, শাম্মি আক্তার প্রমুখ।



মন্তব্য চালু নেই