‘ডার্টি পলিটিক্স-২’ এর জন্য নগ্ন ফটোশুটে মল্লিকা

ক্যারিয়ারের শুরুতেই ‘মার্ডার’ ছবিতে ইমরান হাশমির সঙ্গে রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে আলোচনায় এসেছিলেন মল্লিকা সারাওয়াত। এরপর প্রায় সব ছবিতেই নিজের এমন সেক্সসিম্বল ইমেজ বজায় রেখেছেন এ অভিনেত্রী। ক’দিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন ছবি ‘ডার্টি পলিটিক্স’।

ছবিতে মল্লিকা অভিনয় করেছেন একজন রাজনীতিবিদের ভূমিকায়, যিনি কিনা যে কোন মূল্যে রাজনীতিতে টিকে থাকতে চান। এর জন্য নিজের শরীরও বিক্রি করে দেন। এই ছবিতে ব্যাপক রগরগে দৃশ্যে তিনি কাজ করেছেন ওম পুরির সঙ্গে। পাশাপাশি ছবির পোস্টারেও ভারতের পতাকা জড়িয়ে খোলামেলাভাবে পোজ দিয়ে কম বিতর্কিত হননি।

এবার এই ছবিটির নতুন সিক্যুয়াল নিয়ে হাজির হচ্ছেন মল্লিকা। পরিচালক কে সি বোকাদিয়া ছবিটির সাফল্যের পর এমন ঘোষনাই দিয়েছেন। শুধু তাই নয়, এরই মধ্যে স্ক্রীপ্ট পাকাপাকি করে ছবির কলাকুশলীদেরও নির্বাচন করেছেন তিনি। এ ছবিরও প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন মল্লিকা। থাকবেন ওম পুরি, নাসিরুদ্দিন শাহদের মত দাপুটে অভিনেতারাও।

ছবিটির শুটিং শুরু হবে আগামী মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে। এরই মধ্যে এই ছবির জন্য একটি খোলামেলা ফটোশুটে অংশ নিয়েছেন মল্লিকা। ‘ডার্টি পলিটিক্স-২’ এও একজন রাজনীতিবিদ হিসেবে দেখা যাবে মল্লিকাকে। আর এ চরিত্রে অভিনয় করতে গিয়ে নগ্ন হয়েও একটি গানে ক্যামেরাবন্দি হবেন তিনি, এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক।

এ ছবি বিষয়ে মল্লিকা বলেন, ‘ডার্টি পলিটিক্স’ ছবিটি করে আমি অনেক ভাল সাড়া পেয়েছি। কারণ এ ধরনের চরিত্রে আগে কাজ করিনি আমি। এবার এর সিকুয়্যালে কাজ করবো। এখানে একজন আবেদনময়ী রাজনৈতিক নেত্রীর ভূমিকাতেই দেখা যাবে আমাকে। আশা করছি উপভোগ করবেন সবাই।



মন্তব্য চালু নেই