টেকনাফে ১২ হাজার পিস ইয়াবাসহ আটক ১

টেকনাপফে পৃথক অভিযানে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ ও বিজিবি।সোমবার ভোররাতে টেকনাফ পৌরসভার শাপলা চত্বর এবং হ্নীলা জাদিমুড়া নাফনদী এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এর মধ্যে শাপলা চত্বর এলাকা থেকে ইয়াবাসহ আটক করা হয় একজনকে।আটক নাছির উদ্দিন (১৮) উপজেলার সদর ইউনিয়নের শীলবনিয়া পাড়ার মো. খলিল উদ্দিনের ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খোন্দকার জানান, ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে পুলিশ টেকনাফ পৌরসভার শাপলা চত্বর এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ নাছির উদ্দিন নামে একজনকে আটক করা হয়।তিনি জানান, উদ্ধার ইয়াবার দাম প্রায় ৬ লাখ টাকা।

এদিকে ৪২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আবু জার আল জাহিদ জানান, ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে জওয়ানরা হ্নীলা জাদিমুড়া নাফনদী এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

তবে এ সময় কাউকে আটক করা যায়নি- উল্লেখ করে বিজিবির এই কর্মকর্তা জানান, উদ্ধার ইয়াবার দাম প্রায় ৩০ লাখ টাকা।তিনি জানান, ইয়াবাগুলো আপাতত বিজিবির ব্যাটালিয়ন সদরে জমা রাখা হবে এবং পরে সংশি¬ষ্টদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।



মন্তব্য চালু নেই