টানা দ্বিতীয় জয় চেন্নাইয়ের

আইপিএলে টানা দ্বিতীয় জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। শনিবার চিপকের চিদাম্বরাম স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে ৪৫ রানে হারিয়েছে ধোনি শিবির। প্রথম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে ১ রানের শ্বাসরুদ্ধকর জয় পেয়েছিল চেন্নাই।

শনিবার দিনের প্রথম ম্যাচে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চেন্নাই অধিপতি মহেন্দ্র সিং ধোনি। ব্রেন্ডন ম্যাককালামের অপরাজিত সেঞ্চুরি ও ধোনির ফিফটির অপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২০৯ রান সংগ্রহ করে চেন্নাই। ৫৬ বলে নয় ছক্কা ও সাত চারে ১০০ রান করে অপরাজিত থাকেন কিউই ওপেনার ম্যাককালাম।

২৯ বলে ৫৩ রান করে ধোনি। ওপেনার স্মিথ করেন ২৭ রান। তবে বিয়ে করে মাঠে নেমে মাত্র ১৪ রানই রান আউটের শিকার হন সুরেশ রায়না। সানরাইজার্সের হয়ে একটি মাত্র উইকেট নেন গেল বিশ্বকাপে গতির ঝড় তোলা নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট। চেন্নাইয়ের বাকি তিনটি আউটই ছিল রান আউট।

২১০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও শেষ পর্যন্ত ২০ ওভারে ছয় উইকেটে ১৬৪ রানে থামে সানরাইজার্সের ইনিংস। দলের হয়ে সর্বোচ্চ ৫৩ রান করেন অসি ওপেনার ডেভিড ওয়ার্নার। এছাড়া শিখর ধাওয়ান ২৬, কেন উইলিয়ামসন ২৬, রবি বোপারা ২২ রান করেন।

চেন্নাইয়ের হয়ে মুহিত শর্মা ও ডুয়াইন ব্রাভো দুটি, পান্ডে ও অশ্বিন একটি করে উইকেট লাভ করেন। অপরাজিত সেঞ্চুরির সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন চেন্নাইর ব্রেন্ডন ম্যাককালাম।



মন্তব্য চালু নেই