শেখ হাসিনার গাড়ীর বহরে হামলার দায়ে বহিস্কার হওয়া

ঝালকাঠি পৌরসভার বিতর্কিত মেয়র আফজালের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা যুবলীগ ও ছাত্রলীগ

ঝালকাঠি পৌরসভার বিতর্কিত মেয়র আফজাল হোসেনের মিথ্যা, ভিত্তিহীন ও ষড়যন্ত্র মূলক বক্তব্যের যুবলীগ ও ছাত্রলীগ জেলা উপজেলা ও শহর কমিটির সকল পর্যায়ের নেতৃবৃন্দ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ঝালকাঠিবাসী বিতর্কিত পৌর মেয়র আফজাল ও কাউন্সিলরদের মধ্যে চলমান বিরোধ ও সমস্যাটি পৌরসভার অভ্যন্তরীন বিষয়। তার সাথে জেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীদের কোন প্রকার সম্পর্ক নাই। বরং তার ও তার পরিবারের বিতর্কিত কর্মকান্ডের কারনে জনবিচ্ছিন্ন আফজাল অস্থিত্ত্ব বাঁচাতে পাগলের প্রলাপ বকছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে দাবী করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বেপরোয়া ও সর্বগ্রাসী দূর্নীতিত ডুবন্ত আফজাল একদিকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্থক্ষেপ কামনা করছে। অন্যদিকে দলের প্রবীন নেতা সহ মন্ত্রীদের বিরুদ্ধে বিষোধগার করছে। ঝালকাঠির পৌর নির্বাচনে মেয়র নির্বাচিত হয়ে আফজাল হোসেন জেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে চরম র্দূব্যবহার ও অসম্মানজনক ব্যবহারে লিপ্ত হয়। অন্যদিকে সে জেলা বিএনপি, যুবদল-শ্রমিক দলের বেশ কয়েকজন শীর্ষ নেতা সাথে আতাঁত করে নিজ পরিবার-আত্মীয়দের নিয়ে দূর্নীতি-স্বন্ত্রাসী ও স্বেচ্ছাচারীতার উৎসবে মেতে ওঠেন। ঝালকাঠি পৌরসভায় একক কতৃত্ব প্রতিষ্ঠার জন্য সে আওয়ামীলীগ বিরোধী ভূমিকা ও জনবিরোধী কর্মকান্ডে লিপ্ত হন।
ইতিপূর্বে এই আফজাল হোসেন, তার ভাই দুলাল, আউয়াল, বাচ্চু সহ স্বন্ত্রাসী আত্মীয়-স্বজন বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার ঝালকাঠি সফর কালে তার গাড়ীর বহরে হামলা-ভাংচুর করলে নেত্রীর নির্দেশে দলের সকল সদস্যপদ থেকে তাদের বহিস্কার করা হয়। এছাড়া সে ১৬ বছর ছাত্রলীগের সভাপতির ছিলেন দাবী করলেও প্রকৃত পক্ষে তার কোন সত্যতা নেই। তাই দলের জন্য বীষফোঁড়া এ আফজাল সহ তার পরিবারের কর্মকান্ডের সাথে জেলা যুবলীগ ও ছাত্রলীগের কোন নেতা-কর্মীর সংশ্লষ্টতা নেই ও ভবিষ্যতেও থাকবে না বলে জানান।

বিবৃতিদাতারা হচ্ছেন, জেলা যুবলীগ আহবায়ক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত হোসেন খান, যুগ্মআহবায়ক হাবিবুর রহমান হাবিল, উপজেলা যুবলীগ সভাপতি মামুন হোসেন লাবলু, সাধারন সম্পাদক ফিরোজ খান টুকু, শহর যুবলীগ সভাপতি আঃ হক খলিফা, সাধারন সম্পাদক মাহাবুব হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ ঝালকাঠি জেলা সভাপতি হাদিসুর রহমান মিলন, সাধারন সম্পাদক জামাল হোসেন মিঠু, উপজেলা ছাত্রলীগ সভাপতি, সাধারন সম্পাদক, শহর ছাত্রলীগ সভাপতি, সাধারন সম্পাদক সহ জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেত্রবৃন্দ।



মন্তব্য চালু নেই