অবৈধ রেন্টে মটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী ফাতেমার মৃত্যুর ঘটনায়

ঝালকাঠি-নবগ্রাম-গাভা সড়কে এলাকাবাসীর বিক্ষোভ মানবন্ধন ও সমাবেশ ॥ প্রায় ৩ ঘন্টা সড়ক অবরোধ

অবৈধ রেন্টে মটরসাইকেল চাপায় ঝালকাঠির বাউকাঠি বিন্ধুবাসীনি মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে অষ্টম শ্রেনীর ছাত্রী ফাতেমা আক্তার (১৪)গুরুতর আহত হয়ে মৃত্যু হওয়ার ঘটনায় আজ ঝালকাঠি-নবগ্রাম-গাভা সড়কে বিক্ষোভ, মানবন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন সহ প্রায় ৩ ঘন্টা সড়ক অবরোধ কর্মসূচী পালিন হয়েছে। বিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থীরা সহ সর্বস্থরের এলাকাবাসী এ এ কর্মসূচীতে অংশগ্রহন করেন।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আলি আজগর মল্লিক, মিলন তালুকদার, হেমায়েত উদ্দিন খান ও প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনির থলপরী। তারা অবিলম্বে নিরাপদ সড়ক প্রতিষ্ঠার দাবীতে অবৈধ, অযোগ্য ও মাদকাসক্ত চালকদের পরিচালিত লাইসেন্স বিহিন মটরসাইকেল, নছিমন, করিমনসহ অবৈধ যাবাহন চলাচল বন্ধে পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কঠোর হস্থক্ষেপ কামনা করেন। অবরোধের কারনে ঝালকাঠি-নবগ্রাম-গাভা সড়কে প্রায় ৩ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে পরায় পুলিশের হস্তক্ষেপ ও আশ্বাসে অবরোধ তুলে নেয় এলাকাবাসী

প্রসঙ্গত সোমবার সকালে স্কুলে আসার সময় স্থানীয় সাইফুল ইসলাম সেন্টুর ভাড়া দেওয়া অবৈধ রেন্টে মটরসাইকেল পেছন থেকে ধাক্কায় দিয়ে গুরুতর আহত হয় ফাতেমা। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তির পরে বরিশাল শেবাচিমে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে ফাতেমাকে বরিশাল শেবাচিমের চিকৎসকরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়।
নিহত স্কুলছাত্রী ফাতেমা বাউকাঠি গ্রামের দুলাল হেসেন জমাদ্দারের মেয়ে।



মন্তব্য চালু নেই