ঝালকাঠির নবগ্রামে আপন বড় ভাই ও তার দু’পুত্রের ধাড়ালো অস্ত্রের আঘাতে ভাই, ভাতিঝা ও ভাইয়ের বৌ গুরুতর আহত

আপন বড় ভাই ও তার দু’পুত্রের ধাড়ালো কোদাল, রামদা ও লাঠিসোটার হামলায় ছোটভাই দীনেশ হালদার (৪৫), তার পুত্র দীপাঙ্কও (১৫) ও অপর ভাইয়ের স্ত্রী হাসি রানী (৩০) সহ ৩ জন গুরুতর আহত হয়ে ঝালকাঠি হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি ঘটালে ভাইয়ের স্ত্রীকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের শিমুলেশ্বর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত দীনেশ মেঝভাই হরেনচন্দ্র হালদার ও তার বৃদ্ধ পিতা জানায়, পৈত্রিক সম্পত্তি ৪ ভাইকে সমান ভাবে বন্টন করলেও সবার বড় গজেন্দ্রর সাথে অন্যদের মতপার্থক্য দেখা দেয়।

৮ ফেব্রুয়ারী বিকালে দীনেশ, তার পুত্র দীপাঙ্কর ও অপর ভাইয়ের স্ত্রী হাসি রানী তাদের জমিতে রোপনকৃত আলু উত্তোলন করতে গেলে আকস্মক বড় ভাই গজেন্দ্র হালদার, তার পুত্র রতন (২৪) ও মানিক (২০) কোদাল, রামদা ও বাশের লাঠি নিয়ে অতর্কিত হামলা চালায়। তাদের হাতে থাকা কোদাল দিয়ে কুপিয়ে দীনেশের মাথায়, হাসি রানীর মাথায় রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে এবং দীনেশের পুত্র দীপাঙ্করকে পিটিয়ে কোমরের হাড় ভেঙ্গে ফেলে। আশংকা জনক অবস্থায় তাদের উদ্ধার করে ঝালকাঠি হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন হাসি রানীর অবস্থায় অবনতি ঘটলে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। এ ব্যাপারে আহতদের পক্ষ থেকে ঝালকাঠি থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চালছে।



মন্তব্য চালু নেই