ঝালকাঠির কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার ঘরে দূর্ধর্ষ ডাকাতী ॥ আহত-৪

ঝালকাঠির কাঠালিয়া উপজেলাধীন উত্তরচেচরী জমাদ্দারহাটে শনিবার দিবাগত রাত ২টায় মুক্তিযোদ্ধার আঃ মন্নান হাওলাদারের (৭০) ঘরে দূর্ধর্ষ ডাকাতী সংগটিত হয়েছে। আগ্নেঅস্ত্র ও ধারালো অস্ত্রবাহী মুখবাধা ৮/১০ জনের ডাকাতদল দরজা ভেঙ্গে প্রবেশ করে নগদ টাকা, ল্যাপটপ, স্বর্নালংকার, ও মূল্যবান মালামাল লুটে নিয়েছে।

এ সময় ডাকাতদলকে বাধা দেয়ার চেষ্টা করলে তাদের হামলায় মুক্তিযোদ্ধা আঃ মন্নান হাওলাদার (৭২), তার স্ত্রী মানজুরা (৫৮), তার পুত্র মজিবর (২৬) ও মেয়ে কমলা (১৯) আহত হয়েছে।

আহতদের আমুয়া উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে ভর্তি করা হলেও ধাড়ালো অস্ত্রের আঘাতে জখম স্ত্রী মানজুরা ও তার পুত্র মজিবরের অবস্থা গুরুতর হওয়ায় রবিবার বেলা সাড়ে ১১ টায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে স্বাস্থ্য কম্পেলেক্স সূত্র জানিয়েছে। রবিবার সকালে কাঠালিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে গ্রেপ্তার করা হয়নি।

আহত মুক্তিযোদ্ধার আঃ মন্নান হাওলাদার জানায়, গভীর রাতে অস্ত্রধারী মুখবাধা ৮/১০ জনের একদল ডাকাত দরজা ভেঙ্গে প্রবেশকালে টের পেয়ে তিনি, স্ত্রী-পুত্র নিয়ে বাধা দেয়ার চেষ্টা করলে তাদের মারধর করে হাতপা-বেধে ফেলে রেখে নির্বিগ্নে লুটপাট চালিয়ে চলে যায়। পরে তাদের ডাক-চিৎকারে ছুটে এসে স্থানীয়রা তাদের উদ্ধার করে ও কাঠালিয়া থানা পুলিশে সংবাদ দিলে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।



মন্তব্য চালু নেই