ঝালকাঠিতে আওয়ামীলীগের উদ্দোগে ১৪ দল মানব বন্ধন ও সমাবেশ পালিত

বিএনপি-জামায়াত সহ ২০ দলের হরতাল-অবরোধ এর নামে নিরীহ মানুষকে প্যট্রোলবোমা মেরে হত্যা ও যানবাহন ভাংচুর-জ্বালাও পোড়াওর প্রতিবাদে জেলা আওয়ামীলীগের উদ্দোগে ১৪ দল এক মানব বন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন করেছে।

রবিবার বিকাল সাড়ে ৩ টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত শহরের ফায়ার সার্ভিস মোড়ে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সহ জেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি জেলাপরিষদ প্রশাসক সরদার মোঃ শাহআলম ও সাধারন সম্পাদক এ্যাড: খান সাইফুল্লহ পনির এ মানব বন্ধন ও সমাবেশ কর্মসূচীতে নেতৃত্বে রাস্তার দুই পাশে বিপুল সংখ্যক মানুষ এ মানব বন্ধন ও সমাবেশ কর্মসূচীতে অংশগ্রহন করেন।

জেলা আওয়ামীলীগ সভাপতি সরদার মোঃ শাহআলমের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক এ্যাড: খান সাইফুল্লহ পনির, প্রচার সম্পাদক এ্যাড. এম আলম খান কামাল, উপদপ্তর সম্পাদক তরুন কর্মকার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম বায়জিদ, জেলা যুবলীগ যুগ্মআহবায়ক রেজাউল করিম জাকির, জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক জামাল হোসেন মিঠু প্রমুখ।

মানব বন্ধন ও সমাবেশ কর্মসূচীতে বক্তারা বিএনপি-জামায়াত সহ ২০ দল ও তাদের নেতা বেগম খালেদা জিয়ার হরতাল-অবরোধ এর নামে নিরীহ মানুষকে প্যট্রোলবোমা মেরে হত্যা ও যানবাহন ভাংচুর-জ্বালাও পোড়াওর প্রতিবাদ ও প্রতিহত করতে সর্বস্তরের মানুষকে সোচ্চার হওয়ার আহবান জানানো।



মন্তব্য চালু নেই