জয়পুরহাটের ক্ষেতলালে ডাকাত-পুলিশ বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মোলামগাড়ি-শিবপুর-দুপচাঁচিয়া (বগুড়া) সড়কের ‘ধামসন্ডা’ নামক স্থানে গতরাতে (বুধবার গভীর রাতে) ডাকাত-পুলিশ এক বন্দুক যুদ্ধে ডাকাতদলের এক সদস্য নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহেল বাকী জানান, বুধবার রাত ১১টার দিকে উপজেলার আলমপুর ইউনিয়নের ফুলদীঘি ও শিবপুর এলাকায় টহল শেষ করে ওসি মুনিরুল ইসলাম ও ছয় পুলিশ সহ তিনি ওই সড়ক পথে ক্ষেতলালে ফিরছিলেন। পথে ধামসন্ডা এলাকায় সড়কে গাছ ফেলে ব্যারিকেড দিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত ৮-১০ জন ডাকাত তাদের ওপর হামলা করে। আত্ম রক্ষার্থে পুলিশ এ সময় দ্রুত সাত রাউন্ড শর্টগান ও তিন রাউন্ড চাইনিজ রাইফেলের গুলি ছুড়লে ডাকাতরা পালিয়ে যায়। পরে ধানক্ষেত থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত পরিচয়ের এক ডাকাতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। রাতেই নিহত ডাকাতের মৃতদেহ থানায় নেওয়া হয়েছে।

এ ব্যাপারে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মুনিরুল ইসলাম জানান,টহল গাড়ির সিগন্যাল বন্ধ থাকায় ডাকাতরা পাবলিকের গাড়ি মনে করে হামলা করে। পুলিশ গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। এ ঘটনায় নিহত ডাকাতের পরিচয় পাওয়া যায়নি। তার ধারণা পুলিশের গুলিতে আরো একাধিক ডাকাত গুলিবিদ্ধ হয়ে আহত হতে পারে। তাদের খুঁজে বের করতে পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে । তিনি আরও জানান এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে ।



মন্তব্য চালু নেই