জেনে নিন মাহিয়া মাহির অতীত বর্তমান

২০১২ সালে ভালবাসার রং চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মাহিয়া মাহি (Mahiya Mahi) বাংলা সিনেমায় পদার্পণ করেন। তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয় নি। একের পর এক ছবিতে অভিনয় করে দর্শক মহলে খুব সহজেই জনপ্রিয়তার স্থান করে নেন তিনি।

mahi

জন্ম, শৈশব ও পড়াশোনা:

২৭ অক্টোবর ১৯৯৩ সালে রাজশাহী জেলায় জন্মগ্রহণ করেন এই জনপ্রিয় অভিনেত্রী। ঢাকাতেই শৈশব কাটিয়েছেন মাহি। তিনি উত্তরা হাই স্কুলে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা গ্রহণ করেন। ২০১২ সালে তিনি ঢাকা সিটি কলেজ থেকে স্নাতক করেন। এখন তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি থেকে ফ্যাশন ডিজাইনিং এর উপর পড়াশোনা করছেন। চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছা ছিলো না মাহির। স্বপ্ন দেখেছিলেন ডাক্তার হওয়ার। মডেলিং করার ইচ্ছাও ছিলো তার।

অভিনীত চলচ্চিত্রগুলো:

২০১৩ সালে মাত্র এক বছরের মাথায় চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত চারটি চলচ্চিত্র মুক্তি পায়। এগুলো হলো ‘অন্যরকম ভালবাসা’, ‘পোড়ামন’, ‘ভালবাসা আজ কাল’ এবং ‘তবুও ভালবাসি’। মাহি অভিনীত প্রায় প্রতিটি ছবিই দর্শক প্রিয়তা লাভ করে। এর মধ্যে পর পর তিনটি ছবি ব্যাপক ভাবে ব্যবসা সফল হয়। আর ২০১৪ সালে মাহি অভিনীত ও বহুল প্রতিক্ষীত ‘অগ্নি’ এবং ‘দেশা- দা লিডার’ ছবি দুটি মুক্তি পায়।



মন্তব্য চালু নেই