জবিতে আবার ককটেল বিস্ফোরণ, আটক ১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বিজ্ঞান ভবনের সামনে একটি ককটেল বিস্ফোরণ ও একটি অবিস্ফোরিত ককটেল নিষ্ক্রিয় করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য মিজান নামে একজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনাঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, জবি’র বিজ্ঞান ভবনের ছাদ থেকে ভবনের সামনে মাঠে এসে পড়ে পরপর দুটি ককটেল। একটি বিষ্ফোরিত হলেও অন্যটি অবিস্ফোরিত রয়ে যায়। এমন সময় চারিদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সাথে সাথে ঘটনাস্থালে জবিতে ডিউটিরত পুলিশ কর্মকর্তারা এসে অবিস্ফোরিত ককটেলটি নিষ্ক্রিয় করে।

জবির ভারপ্রাপ্ত প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, দুটি ককটেল বিজ্ঞান ভবনের সামনে এসে পড়ে। pictures1পরে পুলিশ ও জবি প্রশাসনের সহায়তায় বিজ্ঞান ভবনের পিছনে অবস্থিত ফিরোজা ভাবনের দারওয়ান মিজানকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পরে ঘটনার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে মামলা দেয়া হবে।

কোতয়ালী থানার এসআই হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরে আমি কয়েক জন পুলিশ সদস্যকে নিয়ে ঘটনাস্থালে উপস্থিত হয়ে অবিস্ফোরিত ককটেলটি নিষ্ক্রিয় করি এবং এ ঘটনায় জড়িত সন্দহে একজনকে আটক করি। তার কাছে দুইটি মদের বোতল পাওয়া গেছে।



মন্তব্য চালু নেই