চিরিরবন্দরে ইউপি নির্বাচনের দেড় মাসেও ভাতা পায়নি ১ হাজার ৮৫৩ আনসার সদস্য

মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি: চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের দেড় মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত নির্বাচনী কাজে নিয়োজিত দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার একহাজার ৮৫৩ জন আনসার সদস্য কোন ভাতা পাননি।

জানা গেছে, গত ৭ মে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে উপজেলার ১০৯ ভোট কেন্দ্রে পিসি ১০৯, এপিসি ১০৯ ও সাধারণ আনসার সদস্য একহাজার ৬৫৩ জন টানা ৪ দিন দায়িত্ব পালন করেছেন। কিন্তু দেড় মাসেও তারা কোন ভাতা না পাওয়ায় মানবেতর জীবন যাপন করছেন।

আনছার সদস্য ইয়াকুব আলী, অরবিন্দু রায়, মতলুবুর রহমান, মিজানুর রহমান, সামসুন নাহার, মাসুমা খাতুন, দুলালী রানী ও মনিরা বেগম জানান, নির্বাচনের দিন যেসব কর্মকর্তা কর্মচারী নির্বাচনের কাজে নিয়োজিত থাকেন তাদেরকে নির্বাচন শেষ হওয়া মাত্র পারিশ্রমিক বুঝিয়ে দেয়া হয়।

অথচ আমরা নির্বাচনে টানা ৪ দিন দায়িত্ব পালন করে থাকি কিন্তু দেড় মাসেও আমাদের পারিশ্রমিক পাইনি। বর্তমানে রমজান মাস মাঝামাঝি এরপর ঈদ। ঈদের আগে যদি আমরা আমাদের পারিশ্রমের টাকা না পাই তাহলে হয়তো ঈদের আনন্দ থেকে আমরা বঞ্চিত হবো।

এ ব্যাপারে চিরিরবন্দর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আবু সাঈদ জানান, বরাদ্দ পাওয়া গেছে চলতি সপ্তাহে অথবা পরের সপ্তাহে সমস্ত আনসারদের টাকা পরিশোধ করা হবে।



মন্তব্য চালু নেই