চাঁপাইনবাবগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগরে জমি নিয়ে বিরোধের জের ধরে ছোটভাই বড়ভাইকে কুপিয়ে হত্যা করেছে। বুধবার সকাল ১০ টার দিকে দেবীনগরে এ ঘটনা ঘটেছে। সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের তেররশিয়া গ্রামের মৃত অয়েজ উদ্দিনের ছেলে ইসরাইল হোসেন ফিরোজ (৪০) নিহত হন। এ ঘটনায় ফিরোজের ছোট ভাই সাদ্দাম আহত হন। আহত সাদ্দামকে গুরুতর আহতাবস্থায় প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে এবং তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই সহোদর ইসরাইল ও সাদ্দামের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকাল ১০টার দিকে দেবীনগর ইউনিয়নের ইলিশমাড়ি গ্রাম এলাকায় ইসরাইল হোসেন ও তার ছোট ভাই সাদ্দামের মধ্যে কথাকাটি হয়। এর একপর্যায়ে হাসুয়া ও ছোরা নিয়ে একে অপরকে কোপাতে থাকলে ঘটনাস্থলে বড়ভাই ইসরাইল মারা যায়। এ সময় ছোটভাই সাদ্দাম গুরুতর আহত হন।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার সাব-ইন্সপেক্টর মজিদ জানান, পারিবারিক জমি সংক্রান্ত বিরোধের জেরে ২ ভাইয়ের মধ্যে হাসুয়া ও ছোরা নিয়ে এক অপরকে কোপালে বড়ভাই মারা যায় এবং ছোট ভাই গুরুতর আহত হয়। ফিরোজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইানবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।



মন্তব্য চালু নেই