গোয়ায় গন্ডগোল: বিতর্কে শাহরুখ

সিনে পর্দায় নিজের হিরোগিরি দিয়েই সকল সমস্যার সমাধান করেন শাহরুখ খান। কিন্তু এবার নিজেই সমস্যা সৃষ্টি করলেন জনজীবনে। তার জন্য রীতিমতো গল্পগোল লেগে গেল গোয়ায়।

‘দিলওয়ালে’ হতে গিয়ে বিপত্তি বাঁধালেন শাহরুখ। ছবির শুটিং চলাকালীন সময়ে একটি ব্যস্ত রাস্তা বন্ধ করে বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি। রোহিত শেঠির ‘দিলওয়ালে’ ছবির শুটিংয়ে গোয়ায় এ ঘটনা।

গোয়ায় এ শুটিংয়ে শাহরুখ ছাড়াও ছিলেন বরুণ ধাওয়ান। দৃশ্যায়নের প্রয়োজনেই ইউনিজের লোকজন রাস্তা বন্ধ করে শুটিং শুরু করে। ঘটনাক্রমে রাস্তাটি ছিল গোয়া শহরের গুরুত্বপূর্ণ রাস্তা। আর তাই কিছুক্ষণ বন্ধ থাকার কারনেই সৃষ্টি হয় বিরাট যানজট। অন্যান্য রাস্তায়ও যান চলাচল ব্যহত হয়। এ নিয়ে জনরোষে পড়েন পরিচালক এবং স্বয়ং শাহরুখ খান।

গোয়ায় শুটিং দেখাশোনা করার দ্বায়িত্বে ছিল যে সংস্থা, তারা নাকি রাস্তা বন্ধ করার কোন অনুমতি নেয়নি। গোয়া এন্টারটেইনমেন্ট সোসাইটির নির্বাহী কর্মকর্তা রমণ শতরদেকর এমন ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ‘অনুমতি না নিয়েই কোন ইউনিজ এমন কাজ করতে পারেন না। জনজীবন বিপর্যস্ত করার কোন অধিকার নেই।’

এই শহরে সকল শুটিংয়ের অনুমতি সংক্রান্ত সকল বিষয় দেখভাল করে এন্টারটেইনমেন্ট সোসাইটি। সংস্থার বড়কর্তার এমন বক্তব্যে বিব্রত ‘দিলওয়ালে’ ইউনিট। তবে শাহরুখ খান বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি। তার জনপ্রিয়তা ব্যহত না করেই সমস্যার সমাধান করবেন বলে আশা করছেন ইউনিটের সকলে। Shahrukh-Khan



মন্তব্য চালু নেই