গণপিটুনীতে খুলনায় দুই ডাকাত নিহত

খুলনার ডুমুরিয়া উপজেলায় এলাকবাসীর পিটুনিতে দুই ‘ডাকাত’ নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুইজন।
খুলনার সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল কাদের বেগ জানান, পিটুনিতে আহত দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছেন।

নিহতরা হলেন, ডুমুরিয়া উপজেলার বাগআচড়া গ্রামের মোহাম্মদ গাজীর ছেলে মোস্তাকিন (২৮) ও একই উপজেলার আরাজি ডুমুরিয়ার আব্দুর রশীদ মল্লিকের ছেলে খাজা ওরফে জনি মল্লিক (৩০)।

তিনি বলেন, সোমবার রাত ৩টার দিকে ডাকাতি করে ফেরার সময় মনোহরপুরে এলাকাবাসী চার ডাকাতকে ধরে ফেলে। পরে তাদের পিটুনি দেয়।এ সময় ৮/৯ জন পালিয়ে গেছে।

তাদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে বেলা দেড়টার দিকে মোস্তাকিন ও জনির মৃত্যু হয়।

আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন, সাজিয়াড়া গ্রামের আব্দুল মল্লিকের ছেলে এজাজ মল্লিক (৩২) ও আরাজি ডুমুরিয়ার আব্দুল আজিজ গাজীর ছেলে আরিফ গাজী (২৫)।

এদের বিরুদ্ধে বোমা হামলা, সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিভিন্ন অপরাধে অর্ধ ডজনেরও বেশি মামলা রয়েছে।

ডুমুরিয়া থানার ওসি এম মশিউর রহমান জানান, সোমবার গভীর রাতে ১০-১২ জনের সশস্ত্র একটি ডাকাত দল আটলিয়া ইউনিয়নের পাশাপাশি তিনটি গ্রামে চার বাড়িতে ডাকাতি করে।

ডাকাতির ঘটনা জানাজানি হওয়ার পর গ্রামবাসী ওই ডাকাতদের ধাওয়া করে। এক পর্যায় রাত ৩টার দিকে এজাজ মল্লিক ওরফে পলাশকে মনোহরপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে ধরে পিটুনি দেয়।

খবর পেয়ে স্থানীয় মাদারতলা ক্যাম্প পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এরপর এলাকার বিভিন্ন বিল থেকে খাজা, আরিফ ও মোস্তাকিমকে ধরে পিটুনি দেয়।

সকালে পুলিশ আটক ডাকাতদের ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।



মন্তব্য চালু নেই