খেলতে না পেরে ব্যথিত মেসি

পায়ে ক্ষত সৃষ্টি হওয়ার কারণে জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে পারেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। খেলতে না পেরে কিছুটা খারাপ লেগেছে তার। বৃহস্পতিবার এমনটাই জানালেন এই ক্ষুদে জাদুকর।

গত সপ্তাহে পায়ের ইনজুরির কারণে দলের সঙ্গে অনুশীলন পর্যন্ত করতে পারেননি লিওনেল মেসি। ফলে এল সালভাদর ও ইকুয়েডরের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বেঞ্চে বসেই সময় কাটাতে হয় তাকে।

বার্সেলোনা কর্তৃপক্ষ জানায়, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল’র দ্বিতীয় লেগে ম্যাচনচেস্টার সিটির ডিফেন্ডার মার্টিন দেমিচেলিস’র বাজে ট্যাকলের কারণে মেসি পায়ে ব্যথা পান। ব্যথা নিয়ে সেই ম্যাচের পুরোটা অংশ খেলেন মেসি। এমনকি চারদিন পর এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বিপক্ষেও মাঠে নামেন তিনি।

এদিকে ইনজুরি কাটিয়ে বৃহস্পতিবার বার্সেলোনার সঙ্গে অনুশীলনে যোগ দেন লিওনেল মেসি। অনুশীলন শেষে নিজের পায়ের ইনজুরি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসও দেন তিনি।

ফেসবুকে মেসি লিখেন, ‘বার্সেলোনায় ফিরে দলের সঙ্গে অনুশীলন করেছি। আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য যুক্তরাষ্ট্র সফরটি আমার জন্য ছিল অম্ল-মধুর। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা দুটি ম্যাচেই জয় পেয়েছি। তবে পায়ের ক্ষতের জন্য আমি খেলতে পারিনি।’

খেলতে না পেরে নিজের কষ্টের কথা জানিয়ে মেসি লিখেন, ‘এটি আমাকে ব্যথিত করেছে। কিন্তু আমি আশা করছি দ্রুত সুস্থ্য হয়ে ফিরবো। জাতীয় দল ও বার্সেলোনাকে সাহায্য করতে পারবো।’

প্রসঙ্গত, স্প্যানিশ লা লিগায় রোববার সেল্টা ভিগোর মুখোমুখি হবে বার্সেলোনা। সেই ম্যাচে মেসিকে নিয়ে কোচ লুইস এনরিক কোনো ঝুঁকি নেন কী-না সেটাই দেখার বিষয়।



মন্তব্য চালু নেই