খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি : বোয়াফ রংপুর জেলা

‘আর নয় প্রতিবাদ; এবার হবে প্রতিরোধ’ এই শ্লোগানকে সামনে রেখে অদ্য সকাল সাড়ে দশটায় রংপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম-বোয়াফ রংপুর জেলা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে এমন দাবী জানান।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি জননেতা মোঃ সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রাহেল, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সিদ্দীকি রনি, ছাত্রনেতা রফিকুল ইসলাম, আসাদুজ্জামান সাগর, আমিনুল ইসলাম, মওদুদ ইসলাম, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন রংপুর নাট্য নিকেতন, শঙ্কচিল, উত্তরণ, জয় বাংলা সাংস্কৃতিক জোট, সোনার বাংলা ও স্বাধীনতার পক্ষে বিভিন্ন পেশাজীবির নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তি জামায়াত ইসলাম ও তাদের সন্ত্রাসী সংগঠন ছাত্র শিবিরের মদদ এ খালেদা জিয়া পরিচালিত। বেগম খালেদা জিয়ার নিজেস্ব কোনো অবস্থান না থাকার কারনে তিনি জামায়াত ইসলামের এজেন্ডা বাস্তবায়ন করার লক্ষে একের পর এক মানুষ পুড়িয়ে হত্যা করছে।

তারা আরও বলেন, বিশ দলের বিষের রোষানল থেকে বাঙালি জাতিকে রক্ষা করার জন্য আজ তরুণ প্রজন্ম ঐক্যবদ্ধ। অবৈধভাবে ক্ষমতায় গিয়ে যুদ্ধাপরাধী, মানবতাবিরোধী অপরাধীদের মুক্ত করার সেই দুঃস্বপ্ন কখনো পুরন হবে না।

বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম-বোয়াফ রংপুর জেলা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে বক্তারা দাবি জানিয়ে বলেন, শুধু হুকুমের আসামী করে বসে থাকলে চলবে না। অব্যাহত সহিংসতার কারনে, দেশের সাধারন মানুষকে পুড়ে হত্যার অভিযোগে বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করতে হবে।

‘আর নয় প্রতিবাদ; এবার হবে প্রতিরোধ’ এই শ্লোগানকে সামনে রেখে অব্যাহত সহিংসতার মদদদাতা ‘বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি’ মানববন্ধনে সভাপতিত্ব করেন, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম-বোয়াফ রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এস.এম সাব্বির আহমেদের সঞ্চালনায় এবং সাংগঠনিক সম্পাদক আল-নাইম আহমেদ (ঢালী) সহযোগীতায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জিন্নাত হোসেন লাভলু।



মন্তব্য চালু নেই