কোটচাঁদপুর মাদ্রাসা ছাত্র হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

হত্যার প্রায় ২ মাস পর ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার মাদ্রাসা ছাত্র মিরাজুল ইসলাম (১১) হত্যা মামলার ২ আসামীকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃত হলো- ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ভোমরাডাঙ্গা গ্রামের আনারুল ইসলামের ছেলে হাবিবুর রহমান (৩০) ও বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী গ্রামের কাশেম শেখের ছেলে আতাহার হোসেন (৪৫)। রোববার সকালে তাদের আটক করা হয়।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর জেলার টেকেরহাট এলাকা থেকে আতাহারকে ও কোটচাঁদপুর উপজেলার ভোমরাডাঙ্গা থেকে হাবিবুর রহমানকে আটক করা হয়। তার দীর্ঘ দিন পলাতক ছিল। উল্লে¬খ্য, ভোমরাডাঙ্গা গ্রামের মহর আলীর ছেলে চুয়াডাঙ্গা জেলার বুজুরগড়গড়ি হাফেজী মাদ্রাসার ছাত্র মিরাজ ১৪ মার্চ শনিবার রাতে ভোমরাডাঙ্গা গ্রামের মাদ্রাসা মাঠের ওয়াজ মাহফিল শুনতে যায়। পরে সে আর বাড়ি ফেরেনা। পরদিন সকালে তাকে অপহরণ করা হয়েছে দাবি করে মোবাইল ফোনে ১ লাখ টাকা চাঁদা দাবি করা হয়।

পরবর্তীতে মিরাজের পরিবার টাকা দিতে না পারায় ১৬ মার্চ সোমবার অপহরণকারীরা তাকে গলা কেটে হত্যা করে গ্রামের একটি ভুট্টাক্ষেত থেকে তার লাশ ফেলে রেখে যায়। এ ঘটনার কোটচাঁদপুর থানায় মামলা করে নিহতের পরিবার।



মন্তব্য চালু নেই