কেমন লাগবে দেবকে সন্ত্রাসী হিসাবে দেখতে?

দেব এবার নিজের রোমান্টিক ইমেজটা ভাঙতে চলেছেন। কারণ রিল লাইফে কোয়েল, শুভশ্রী কিংবা শ্রাবন্তীর মনের মানুষটির চরিত্রে নয়, এবার তাকে দেখা যাবে সন্ত্রাসবাদীর ভূমিকায়। পরিচালক বিরসা দাশগুপ্তের আপকামিং থ্রিলারে একজন দেশদ্রোহীর চরিত্রে অভিনয় করবেন দেব। বরাবরই নানা রকম চরিত্র পছন্দের চ্যালেঞ্জ নিতে তিনি ওস্তাদ। আর তাই পাগলু হোক কিংবা চাঁদের পাহাড়ের শঙ্কর- সবকিছুতেই সমান আগ্রহ তার। এবার ভূমিকা দেশদ্রোহীর দেব জানিয়েছেন, এটা আমার কাছে স্বপ্ন পূরণের মতো।

অনেক দিন ধরে এ রকম একটা চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। আজ তা পূরণ হলো। শোনা যাচ্ছে, এ চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে ইতিমধ্যে দেব হোমওয়ার্কও শুরু করেছেন। একজন আতঙ্কবাদীর আদব-কায়দা শিখতে রীতিমতো মাথার ঘাম পায়ে ফেলছেন তিনি। আর এ কাজে তাকে সাহায্য করছেন ইউনিটের সবাই।

এদিকে ছবির পরিচালক বিরসা জানিয়েছেন, ছবির গল্প রোমান্টিক-থ্রিলার গোত্রের। এখানে দেবকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অন্যদিকে ছবির প্রযোজক শ্রীকান্ত মেহতা জানিয়েছেন, আমি হলফ করে বলতে পারি, এ ছবিতে দর্শক দেবকে দেখে চমকে যাবেন। এখানে দেব একজন মুসলিম সন্ত্রাসবাদীর চরিত্রে অভিনয় করছেন।



মন্তব্য চালু নেই