নোয়াপাড়া এশায়াত মাহফিলে অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ

কাগতিয়া দরবারেই সুন্নীয়ত ভিত্তিক আক্বীদা ও আমলের বাস্তব অনুশীলন

কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদে রাসূল হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, প্রিয় নবী (দঃ) এর আদর্শ ও তাঁর সাহাবায়ে কেরামের আদর্শই হল আহলে সুন্নাত ওয়াল জামাতের আদর্শ। প্রিয় নবীজি থেকে সাহাবায়ে কেরাম যে আক্বীদা, আমল পেয়েছেন তা-ই হল সুন্নীয়ত। আর যারা তাদের অনুসরন, অনুকরণ করেন তারাই প্রকৃত সুন্নী। আল্লাহর প্রকৃত অলীগণ তথা গাউছ, কুতুব, আবদাল মুসলিম মিল্লাতকে যুগে যুগে তাঁদেরই পথে ডেকেছেন। বর্তমানের মত ফিতনাবাজদের যুগে আমরা পেয়েছি একজন কালজয়ী যুগশ্রেষ্ঠ মনিষী, যুগের গাউছুল আজম। যিনি মুসলিম সমাজ বিশেষ করে যুব সমাজকে ইসলামের সোনালী শাশ^ত জীবন ব্যবস্থা গ্রহণের দিকে প্রতিনিয়ত গাউছিয়্যতের শক্তি দিয়ে আহবান করে যাচ্ছেন। তিনি আধুনিক যুব সমাজকে এ মনিষীর চোহবতে এসে জান্নাতী যুবকে পরিণত হওয়ার আহবান জানান। তিনি ২০ ফেব্র“য়ারী শুক্রবার বাদে জুমা হতে দক্ষিণ রাউজান নোয়াপাড়া ভারতশ্বরী প্লাজা চত্বরে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ রাউজান-রাঙ্গুনিয়া-হাটহাজারী (দক্ষিণ) সমন্বয় পরিষদের উদ্যোগে পবিত্র মেরাজুন্নবী (দঃ) উপলক্ষে আয়োজিত এশায়াত মাহফিলে উপস্থিত হাজার হাজার সুন্নি জনতার উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মাইক্রো বায়োলজি বিভাগের সাবেক চেয়ারম্যান ও শাহ আমানত হলের প্রভোষ্ট প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুর এর সভাপতিত্বে মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার উপাধ্যক্ষ আল্লামা মুহাম্মদ বদিউল আলম আহমদী, মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, আল্লামা মুহাম্মদ সেকান্দর আলী প্রমুখ। মাহফিলে প্রধান আলোচক ছিলেন সংগঠনের মহাসচিব অধ্যাপক মুহাম্মদ ফোরকান মিয়া।

মাহফিলে এলাকার অনেক গন্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী, আলেম, শিক্ষাবিদ ছাড়াও সর্বস্তরের বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন। মিলাদ-কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা কাগতিয়ার গাউছুল আজমের আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন।



মন্তব্য চালু নেই