‘ফুটপাতবাসীরা কুকুর’ অভিজিৎ এর এ কথাকে সমর্থন না দিয়ে সোনাক্ষির জবাব

‘কুত্তা রোড পে শোয়েগা কুত্তে কি মত মরেগা’ – সালমান খানের জেল প্রসঙ্গে এ মন্তব্য করে বিতর্কে জড়ালেন গায়ক অভিজিৎ। টুইটারে সে মন্তব্যের সঙ্গে তিনি জড়িয়েঠিলেন সোনাক্ষি সিনহাকেও। কিন্তু সোনাক্ষি জানিয়ে দিলেন, বন্ধুকে সমর্থন করলেও, এ ধরনের মন্তব্য তিনি সমর্থন করেন না।

বুধবার সকালেই সালমানের জন্য টুইট করেছিলেন সোনাক্ষি। বলেছিলেন, সালমনের পাশে দাঁড়ানো ছাড়া আর কী বলার আছে ভেবে পাচ্ছেন না৷ সালমন সত্যিই একজন ভালো মানুষ, কেউ তাঁর ভিতর থেকে তা ছিনিয়ে নিতে পারবে না।

সাজা ঘোষণার পর অভিজিৎ সালমানকে সমর্থন করতে গিয়ে ফুটপাতবাসীদের কে কুকুর বলে বসেন। আরও একধাপ বাড়িয়ে তিনি বলেন, ফুটপাথ কারও বাপের জায়গা নয় যে শুয়ে থাকবে৷

তাঁর এই মন্তব্যকে ঘিরে তুমুল তর্কের ঝড় ওঠে৷ অভিজিৎ নিজের এই মন্তব্যে ট্যাগ করেছিলেন সোনাক্ষিকে৷ তাঁর আশা ছিল, তাঁর বক্তব্যের সমর্থনে পাশে থাকবেন সোনাক্ষি৷

কিন্তু বিষয় সালমান হলেও, এরকম মন্তব্যের সঙ্গে তিনি নিজেকে জড়াতে চান না বলে জানিয়েছেন সোনাক্ষি৷ অভিজিৎকে পুরো সম্মান দিয়ে তিনি বলেছেন, তিনি তাঁর বন্ধুর পাশে আছেন, কিন্তু এরকম অসংবেদনশীল মন্তব্যকে সমর্থন করেন না৷ অভিজিতের মন্তব্যে তাঁকে ট্যাগ না করতেও অনুরুধ করেন এই দাবাং কন্যা।



মন্তব্য চালু নেই