এবার স্বজনদের কাছ থেকে ছিনিয়ে কিশোরীকে গণধর্ষণ

কিশোরগঞ্জের করিমগঞ্জে রাস্তায় স্বজনদের আহত করে এক কিশোরীকে (১২) ছিনিয়ে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার আশুতিয়াপাড়া হাসান আলীর মোড়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় কিশোরীকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার প্রতিবাদে ও ধর্ষণকারীদের গ্রেপ্তার দাবিতে মঙ্গলবার দুপুর ১টার দিকে করিমগঞ্জ উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। তারা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপিও দেয়।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রহমান জানান, ঘটনার আগে ওই কিশোরী হাসপাতালে ভর্তি অসুস্থ মাকে দেখে দুজন আত্মীয়র সাথে রিকশা ও ভাড়া করা মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। পথে রাত ১টার দিকে আশুতিয়াপাড়া হাসান আলীর মোড় এলাকায় পাঁচ-ছয়জন যুবক রিকশা ও মোটরসাইকেলের গতিরোধ করে আরোহীদের বেদম মারপিটে আহত করে।

একপর্যায়ে ওই যুবকরা স্বজনদের কাছ থেকে কিশোরীকে ছিনিয়ে নিয়ে যায়। পরে রাত ২টার দিকে রামনগর শাহ আলীর মাজারের কাছ থেকে কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত অবস্থায় ওই কিশোরীকে প্রথমে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেখান থেকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়।

কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক চিকিতসা কর্মকর্তা (আরএমও) আবদুল্লাহ আল মারুফ জানান, চিকিতসাধীন শিশুটির শারীরিক অবস্থা খুবই খারাপ। তার চিকিতসা চলছে।

করিমগঞ্জ থানার ওসি জানান, এ ঘটনায় জড়িতদের মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশের একাধিক দল মাঠে রয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।



মন্তব্য চালু নেই