এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ সাখাওয়াতের

ভোট কেন্দ্র থেকে ধানের শীষ প্রতীকের এজেন্টদের বের করে দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন খান।

তিনি অভিযোগ করে বলেন, বেশ কয়েকটি কেন্দ্রে আমাদের এজেন্টদের প্রথমে ঢুকতেই দেয়া হচ্ছিল না। বৃহস্পতিবার সকাল দশটার দিকে ১৮ নং ওয়ার্ডের মাদ্রাসা ভোটকেন্দ্র পরিদর্শনকালে জাগো নিউজের কাছে এমন অভিযোগ করেন সাখাওয়াত।

নগরীর মডার্ন স্কুল, গণবিদ্যা স্কুল, পাকারোড ভোট কেন্দ্রের কথা উল্লেখ করে তিনি বলেন, এসব কেন্দ্র থেকে ধানের শীষ প্রতীকের এজেন্টদের বের করে দেয়া হয়। পরে আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামলে আনি।

নির্বাচন কমিশনে অভিযোগ করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি। আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করা হবে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি প্রসঙ্গে বলেন, এখন পর্যন্ত পরিস্থিতি অনুকূলে রয়েছে। দিনের বেশিরভাগ সময় রয়েই গেছে। সার্বিক পরিস্থিতি দেখে মন্তব্য করতে হবে।

জয়ের ব্যাপারে বলেন, পরিস্থিতি স্বাভাবিক থাকলে ধানের শীষ প্রতীকের জয় নিশ্চিত। মানুষের মধ্যে জোয়ার এসেছে। মানুষ ধানের শীষে ভোট দেয়ার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন।



মন্তব্য চালু নেই