উল্লাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক গ্রেফতার

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চকোশী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হায়দার আলীকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। সে উল্লাপাড়া উপজেলার চরকালিগঞ্জ গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তার বিরুদ্ধে উল্লাপাড়া উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক পান্নাকে মারপিটের মামলায় ৬ মাসের সাজাও রয়েছে। শুক্রবার রাতে ঢাকার সাভার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত বছরের জানুয়ারী মাসে উপজেলার বন্যাকান্দি এলাকায় দলীয় সভা করতে গেলে স্থানীয় এমপি তানভীর ইমামের গাড়ী বহরে বিএনপি নেতাকর্মীরা হামলা করে। এসময় ৬টি মোটর সাইকেল ভাংচুর ও পুড়িয়ে দেয়া হয়।

এ ঘটনায় বেশ কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মী হয়। এ ঘটনায় বিএনপি নেতা হায়দার আলীকে প্রধান আসামী করে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকে সে পলাতক ছিল। এছাড়া সে ২০০৬ সালে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক পান্নাকে মারপিটের ঘটনায় দায়ের হওয়া মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী। তার নামে আরও ১২টি মামলা বিচারাধীন রয়েছে।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল জানান গ্রেফতারের পর থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরে তাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।



মন্তব্য চালু নেই