ইতিহাস সৃষ্টি করতে চায় শাহরুখ! (ভিডিও)

পিকে সিনেমায় আমির খানের চমক ছিল ভিনগ্রহের জীব। বক্স অফিসে ৬০০ কোটিরও বেশি আয় বলিউডের বক্স অফিসে রেকর্ড গড়েছে পিকে সিনেমাটি। তবে চুপ করে বসে নেই আরেক খানও। চরিত্রের পরীক্ষা-নিরীক্ষায় এবার মিস্টার ফারফেকশনিস্টকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিতে তৈরি শাহরুখ খান। এর আগেও বিগ বাজেটে প্রযুক্তি নির্ভর সিনেমা রা ওয়ান করেছেন শাহরুখ খান। যদিও তা খুব একটা সাড়া ফেলতে পারেনি।

কিন্তু এবার শাহরুখ যেটা করতে চলেছে, তা ভারতীয় সিনেমায় ইতিহাস সৃষ্টি করতে পারে। ভারতের ইতিহাসে প্রথমবারের মতো থ্রিডি অ্যানিমেশন সিনেমার যাত্রা শুরু হচ্ছে শাহরুখের মাধ্যমে। অথর্ব- দ্য অরিজিন নামক এই সিনেমার ট্রেইলার দেখেই অনেকে মনে করছেন, এই সিনেমা হয়তো এ বছরে ভারতীয় দর্শক ও শাহরুখ ভক্তদের জন্য সবচেয়ে বড় প্রাপ্তি হতে চলেছে।

হলিউডের পরিচালক জেমস ক্যামেরুনের কল্যাণে চোখ ধাঁধানো অ্যানিমেশন সিনেমা বেশ কয়েকবার দেখেছে বিশ্ববাসী। এবার শাহরুখের হাত ধরে বলিউড দেখবে একটি সম্পূর্ণ প্রযুক্তি নির্ভর হলিউড মানের অ্যানিমেশন সিনেমা। শোনা যাচ্ছে, ক্যামেরুনের অ্যাভাটার সিনেমার অ্যানিমেশনের সঙ্গে পাল্লা দেওয়ার মতো শাহরুখের অথর্ব- দ্য অরিজিন সিনেমাটি। শাহরুখের প্রত্যাশা, ভারতের আগামী অস্কার লড়াইয়ে থাকবে এই সিনেমাটি।

সিনেমার গল্প রমেশ থামিলমানির লেখা একটি গ্রাফিক্স উপন্যাস। শাহরুখকে এই সিনেমায় মূল চরিত্রে দেখা যাবে। সিনেমাটি পৃথিবী সৃষ্টির কয়েক বছর পরের সময়ের প্রেক্ষাপটে তৈরি। বিশ্বজুড়ে ডাইনোসর বা আদিম জন্তুদের দাপট। সেই সময়ের একজন ভাবী রাজার লড়াইয়ের চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

সিনেমা বিশ্লেষকরা বলছেন, এক মিনিটের ট্রেইলারই চোখ কপালে তোলার মতো। সিনেমা কতটা হিট হবে, তা ভবিষ্যতই বলবে। তবে শাহরুখের প্রযুক্তি নির্ভর অথর্ব- দ্য অরিজিন সিনেমাটি ভারতের বাণিজ্যিক সিনেমার বাজারকে একটা নতুন দিশা দেখাবে। সিনেমাটি কবে মুক্তি পাচ্ছে, সে বিষয়ে তথ্য এখনও প্রকাশ করা হয়নি।

দেখুন: অথর্ব- দ্য অরিজিন সিনেমাটির ট্রেইলার



মন্তব্য চালু নেই