আমার ফাঁসি হোক, খাদিজার জয় হোক

সিলেটে কলেজছাত্রী খাদিজা হত্যাচেষ্টা মামলার আসামি বদরুল আলম বলেছেন, আমার ফাঁসি হোক, খাদিজার জয় হোক। রোববার সিলেটের মহানগর মুখ্য বিচারিক হাকিম আদালতে খাদিজা হত্যাচেষ্টা মামলার দ্বিতীয় পর্যায়ের সাক্ষ্য গ্রহণের দিন বদরুলকে আদালতে হাজির করলে সাংবাদিকদের দেখে তিনি উচ্চস্বরে এ কথা বলেন।

রোববার বেলা ১১টা থেকে সাক্ষ্যগ্রহণ শুরু হয়। আজ এ মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা, ঘটনার প্রত্যক্ষদর্শীসহ ১৪ জন সাক্ষ্য দেন।

গত ৫ ডিসেম্বর মুখ্য মহানগর হাকিম আদালতে বদরুলকে হাজির করা হয়েছিল। আদালতে নেয়ার সময় তিনি সাংবাদিক দেখে কথার বলার আকুতি জানিয়েছিলেন। প্রথম দিনের সাক্ষ্য গ্রহণ শেষে বদরুলকে কারাগারে নিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের দেখে তিনি বলেছিলেন, মিডিয়ার সঙ্গে আমার কথা আছে। আমাকে বলার সুযোগ দিন।

আদালত সূত্র জানায়, গত ৫ ডিসেম্বর সাক্ষ্য গ্রহণের প্রথম দিন ১৭ জন সাক্ষী সাক্ষ্য দেন। তাদের মধ্যে এমসি কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, আহত অবস্থায় খাদিজাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া কলেজ শিক্ষার্থী ইমরান কবির ও ঘটনার প্রত্যক্ষদর্শীরা রয়েছেন।

আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি মাহফুজুর রহমান জানান, খাদিজা হত্যাচেষ্টা মামলায় মোট সাক্ষী ৩৭ জন। তাদের মধ্যে ১৭ জন সাক্ষ্য দিয়েছেন। আজ আদালত সাক্ষ্য গ্রহণ শেষ করতে পারেন।



মন্তব্য চালু নেই