আফরোজা আব্বাসকে যা বললেন খালেদা

মামলায় জামিন না হওয়ায় বিএনপি সমর্থিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনের মেয়র পদপ্রার্থী মির্জা আব্বাস প্রচারণা চালাতে পারেননি, এমন কি নিজের ভোটটিও দিতে পারেননি।

তবে নির্বাচনী মাঠে মির্জা আব্বাসের অভাব পূরণ করেন তাঁর স্ত্রী আফরোজা আব্বাস। এ যেন নতুন গণজোয়ার, মগ মার্কায় ঢাকার অলিতে গলিতে ভোটারদের কাছে গিয়েছেন। ক্যামেরার সামনে আফরোজা শুধু সাবলীল ছিলেন না, অনেক ভোটাররা পর্যন্ত বলেছেন, উনি নিজে নির্বাচন করলে ভোট অনেক বেশি পেতেন।

অবশ্য নির্বাচনের দিন উনি নিজের ভোটটি দিতে পারেননি বা নির্বাচন বর্জন এগুলো এখন পুরোনো ইস্যু হলেও বিএনপির চেয়ারপারসনের বিশেষ নজর কেড়েছেন আফরোজা আব্বাস।

খালেদা জিয়ার বাস ভবন ফিরোজায় গত বৃহস্পতিবার নির্বাচন পরবর্তী পরিস্থিতির হাল চাল জানাতে ২০ মিনিটের সৌজন্য সাক্ষাত করেন আফরোজা আব্বাস।

নির্বাচনের সময় যে সকল সমস্যায় পড়তে হয়েছে তার বিবরণ দিতে গিয়ে আফরোজা আব্বাস বলেন, নির্বাচনে ভোট জালিয়াতি, কেন্দ্র দখল, প্রিজাইডিং অফিসারকে মারধর ছাড়া আর কিছুই হয়নি।

এসময় খালেদা জিয়া আফরোজা আব্বাসকে বলেন, তুমি মির্জা আব্বাসের অনুপস্থিতিতে যে অসাধারণ প্রচারণা চালিয়েছ তাতে আমিসহ দলের নেতা কর্মীরা মুগ্ধ। এছাড়া সাংবাদিক মহল তথা সাধারণ জনগণও তোমার কাজে অভিভুত। ‘ইউ আর গ্রেট’।

সৌজন্য সাক্ষাতের সময় তাদের সঙ্গে ছিলেন মির্জা আব্বাসের নির্বাচন পরিচালনা পরিষদ কমিটির সমন্বয়কারী ড্যাব নেতা ডা. রফিকুল ইসলাম।



মন্তব্য চালু নেই