আপিল করবে রিয়াল

বুধবার রায়া ভায়াকানোর বিপক্ষে রোনালদোকে দেয়া রেফারির হলুদ কার্ডের বিপক্ষে আপিল করার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদ। বৃহস্পতিবার রিয়ালের পক্ষ থেকে এটি নিশ্চিত করা হয়।

বুধবার দ্বিতীয়ার্ধের প্রথম দিকে ক্রিশ্চিয়ানো রোনালদো বল নিয়ে রায়া ভায়াকানোর পেনাল্টি বক্সে ঢুকে যান। এসময় তাকে স্বাগতিক ডিফেন্ডার অ্যান্টিনিও অ্যামায়া ট্যাকল করলে মাটিতে পড়ে যান পর্তুগিজ সুপারস্টার। সঙ্গে সঙ্গেই রেফারি বাঁশিতে ফু দেন। তবে সেটা পেনাল্টির জন্য নয়, রোনালদোকে ডাইভিংয়ের অভিযোগে হলুদ কার্ড দেখান রেফারি।

চলতি মৌসুমে এটি রোনালদোর পঞ্চম হলুদ কার্ড। এদিকে এই হলুদ কার্ডের কারণে আগামী শনিবারের ম্যাচে এইবার’র বিপক্ষে খেলতে পারবেন না রোনালদো। ম্যাচ শেষে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি রেফারির সিদ্ধান্তকে ‘অবিশ্বাস্য’ বলে উল্লেখ করেন। লস ব্লাঙ্কুসরা রেফারির সিদ্ধান্তের বিপক্ষে আপিল করার ঘোষণা দিয়েছে।

বৃহস্পতিবার রিয়াল মাদ্রিদ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে জানায়, ‘রোনালদোর বিপক্ষে হলুদ কার্ড দেয়ার ঘটনাটি ‘অবিশ্বাস্য’। আমরা এই কার্ডের বিপক্ষে আপিল করবো। আশা করি, আপিলে তার কার্ড প্রত্যাহার করা হবে।’

প্রসঙ্গত, রোনালদো বুধবার রিয়াল মাদ্রিদের হয়ে ৩০০তম গোল পূর্ণ করেন। সান্তিয়াগো বার্নাব্যুর দলটির হয়ে তৃতীয় খেলোয়াড় হিসেবে তিনি ৩০০ গোলের মাইলফলক স্পর্শ করলেন। রাউল গঞ্জালেস ৩২৩ ও ডি স্টেফানো ৩০৮ গোল নিয়ে সিআর সেভেন’র ওপরে রয়েছেন।



মন্তব্য চালু নেই