আনিসুলকে মাহীর চ্যালেঞ্জ

ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের মেয়র প্রার্থী মাহী বি. চৌধুরীর অন্যতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ও ব্যবসায়ী নেতা আনিসুল হক।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের চেয়ে নিজের গ্রহণযোগ্যতা বাড়াতে এবং ভোটারদের মন জয় করতে নানা কৌশল অবলম্বন করছেন মাহী।

বুধবার দুপুরে মিরপুরের কালশী এলাকায় নির্বাচনী প্রচারে গিয়ে মেয়র প্রার্থী আনিসুল হককে চ্যালেঞ্জ ছুড়েছেন তিনি। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উদ্দেশ্যে মাহী বলেন, ‘নির্বাচনী ইশতেহার নিয়ে আমি তাঁর (আনিসুল হক) সঙ্গে রাজধানীর যে কোনো স্থানে বিতর্কে বসতে রাজি আছি।

শুধু তাই নয়, মাহী বি. চৌধুরী প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনিসুলের নির্বাচনী ইশতেহার নিয়ে কঠোর সমালোচনাও করেন। তিনি বলেন, নগরবাসীর জন্য তাঁর (আনিসুল হক ) কোনো কর্মসূচি নেই। তাঁর নির্বাচনী ইশতেহার অন্তসারশূন্য। এজন্য তিনি অন্যপ্রার্থীদের সঙ্গে উন্মুক্ত বিতর্কে আসতে ভয় পাচ্ছেন। তিনি আরো বলেন, মেয়র প্রার্থীদের নিয়ে ইউএনডিপি ও আরটিভি অনুষ্ঠানের আয়োজন করে। কিন্তু এসব অনুষ্ঠানে তিনি ভয়ে আসেননি।’

মাহী বলেন, যে শ্রমিকের শ্রম-ঘামে তিনি আজকে শত হাজার কোটি টাকার মালিক হয়েছেন সেই শ্রমিকের জন্য তাঁর কোনো কর্মসূচি নেই।

এর আগে মাহী বি চৌধুরী বেলা ১টায় পাঁচটি ট্রাকযোগে দেড়শতাধিক নেতাকর্মী সমর্থক নিয়ে নির্বাচনী প্রচারের অংশ হিসেবে কালশীতে আসেন। এসময় তাদের সবার হাতে ছিল ঝাড়– ও বেলচা। আধঘন্টার মধ্যে কালশীর সব রাস্তাঘাটের ময়লা ঝাড়–দিয়ে পরিষ্কার করে পলিথিনে ভরে ট্রাকে ওঠান। এসময় একটি ট্রাকে মাহীকে নিয়ে তৈরি গান বাজানো হচ্ছিল। ট্রাকে শোভা পাচ্ছিল বেশ কয়েকটি ব্যানার। তাতে লেখা ছিল ‘নতুন প্রজন্ম নেমেছে পথে, পরিচ্ছন্ন শহর চাই, চাই পরিচ্ছন্ন রাজনীতি।’

মাহী কালশী এলাকায় গণসংযোগ শেষে পূরবী সিনেমা হল মোড়, পল্লবী আবাসিক সড়ক, মিরপুর দশ নম্বর গোলচত্বর, রোকেয়া সরণি, কাজিপাড়া ও বিআরটিএ সড়কে নির্বাচনী প্রচার করেন।

উত্তরের মেয়রপ্রার্থী মাহী বি চৌধুরী বৃহস্পতিবার বিকেল ৩টায় গুলশানের লেকশোর হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী ইশতেহার প্রকাশ করবেন।



মন্তব্য চালু নেই