আওয়ামী লীগ জাতীয় স্বার্থে কারো সাথে আপোষ করে না

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগ জাতীয় স্বার্থে কারো সাথে আপোষ করে না। ভারতীয় লোকসভায় সীমান্ত বিল পাস হওয়ায় ছিটমহল বাসীর দীর্ঘদিনের সমস্যা শেখ হাসিনার নেতৃত্বে সমাধান হয়েছে। ইন্দ্রিরা মুজিব চুক্তি আজ বাস্তবায়ন হচ্ছে। এছাড়া সমুদ্রসীমা  বিজয় হয়েছে এবং তিস্তা চুক্তি বাস্তবায়ন হতে যাচ্ছে।
শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলায় ন্যাশনাল সার্ভিসের আওতায় নির্বাচিত প্রশিক্ষনার্থীদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় সরকারের সফলতার কথা তুলে ধরে শিল্পমন্ত্রী আরো বলেন, জাতীয় সকল অর্জন ও সফলতা  বঙ্গবন্ধু শেখ মুজিব এবং পরবর্তীতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। দেশব্যাপী শিক্ষিত বেকার যুবকদেরকে প্রশিক্ষিত করে যোগ্যতা অনুযায়ী কর্মসংস্থানের জন্য ন্যাশনাল সার্ভিস চালু করা হয়েছে। এতে বেকার সমস্যার সমাধান হয়ে দেশ এগিয়ে যাবে।
নলছিটি উপজেলা নির্বাহী কর্মখর্তা আবু হাসনাত মোহাম্মদ আরেফীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন ঝালকাঠি জেলা পরিষদের প্রশাসক সরদার মো. শাহআলম,  ঝালকাঠির যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহমুদ হোসেন জোমাদ্দার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নজরুল ইসলাম।


মন্তব্য চালু নেই