আইভীকে সমর্থন দিলো এরশাদের জাতীয় পার্টি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীকে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সাল চিশতি সংবাদ সম্মেলনের মাধ্যমে আইভীর পক্ষে কাজ করার ঘোষণা দেন।

এস এম ফয়সাল চিশতি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদসহ দলীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত মোতাবেক আওয়ামী লীগ প্রার্থীকে সমর্থন দেয়া হলো। নারায়ণগঞ্জ-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ কোনো প্রার্থী না দিয়ে জাতীয় পার্টিকে সমর্থন করে গেছেন। তাই নাসিক নির্বাচনে প্রধানমন্ত্রীর সম্মানে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াত আইভীকে আমরা সমর্থন করলাম।

তিনি আরো বলেন, জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ যারা হুসাইন মুহাম্মদ এরশাদকে ভালবাসেন আমি বিশ্বাস করি তারা আইভীর পক্ষে কাজ করবেন। মনে রাখতে হবে এই নির্বাচনে সরকারের কোনো পরিবর্তন হবে না। উন্নয়নের স্বার্থে এবং শান্তি রক্ষার্থে আইভীকে নির্বাচিত করতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুর সবুর আসাদ, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, আলমগীর শিকদার লোটন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম সফিক, এনজিও বিষয়ক সম্পাদক রেজাউল করিম, কেন্দ্রীয় কমিটির সদস্য নাজিম উদ্দিন আহম্মেদ, গোপালগঞ্জ টুঙ্গিপাড়া কোটালীপাড়া পৌরসভার মেয়র এসএ অহিদুল ইসলাম ও টুঙ্গিপাড়ার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবির প্রমুখ।

তবে এসময় জাতীয় পার্টির এমপিসহ স্থানীয় কোনো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন না।



মন্তব্য চালু নেই