অনেক পথ যেতে হবে: মেসি

২০১৪-১৫ মৌসুমের পারফরমেন্সে উৎযাপন করতে হলে বার্সেলোনাকে আরও অনেক পথ পাড়ি দিতে হবে। এমনটাই জানিয়েছেন দলের সেরা খেলোয়াড় লিওনেল মেসি।

বুধবার আলমেরিয়াকে ঘরের মাঠ ন্যু-ক্যাম্পে ৪-০ গোলে উড়িয়ে দেয় বার্সেলোনা। বার্সার হয়ে সুয়ারেজ দুটি এবং মেসি ও বারত্রা একটি করে গোল করেন। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে চার পয়েন্ট এগিয়ে গেল কাতালানরা।

আলমেরিয়াকে সহজে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করলেও দলকে আরও অনেক পথ পাড়ি দিতে হবে বলে জানান লিওনেল মেসি।

বৃহস্পতিবার নিজের অফিসিয়াল ফেসবুকে পেজে মেসি লিখেন, ‘আমরা আলমেরিয়ার বিপক্ষে জয় পেয়েছি, তবে আমাদের এখনও পথ পাড়ি দিতে হবে। প্রতি ম্যাচেই আমাদের জয়ের জন্য ঝাঁপিয়ে পড়তে হবে।’

সামনের এক সপ্তাহ বার্সেলোনার জন্য খুবই গুরুত্বপূর্ণ সময়। আগামী শনিবার লা লিগায় সেভিয়ার মাঠে আতিথ্য গ্রহণ করবে লুইস এনরিকের বার্সেলোনা। আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে খেলার ছাড়পত্র পাওয়ার জন্য ভ্যালেন্সিয়ার সঙ্গে লড়াই চলছে সেভিয়ার। ফলে ঘরের মাঠে মেসিদের চমকে দিতে পারে তারা।

সেভিয়া-পরীক্ষার পর চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে মাঠে নামবে মেসি-নেইমার-সুয়ারেজের দল। আগামী বুধবার প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) বিপক্ষে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে মুখোমুখি হবে বার্সেলোনা। গ্রুপ পর্বের প্রথম লেগে পিএসজির বিপক্ষে প্যারিস থেকে হেরে আসা কাতালানরা এবার নিশ্চয়ই জয় নিয়ে ফিরতে মরিয়া।



মন্তব্য চালু নেই