মেইন ম্যেনু

৪৯ থানায় ইফতার পার্টি করবে মহানগর বিএনপি

আসন্ন রমজানে ১৫ জুলাই মহানগরের আয়োজনে ইফতার পার্টি করবে ঢাকা মহানগর বিএনপি। এছাড়া প্রতিটি ওয়ার্ড, থানার ইফতার পার্টি করবে তারা।

বুধবার বিকেল রাজধানীর ভাসানী মিলনায়তনে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ঢাকা মহানগরের যৌথ সভায় ঢাকা মহানগর সদস্য সচিব আবদুস সালাম এ কর্মসূচি ঘোষণা করেন।

সভায় আবদুস সালাম বলেন, ‘রমজান মাসে প্রতিটি ওর্য়াড, থানা পর্যায়ে ইফতার পার্টি করা হবে। এর মাধ্যমে কর্মী সমাগম করা হবে। যুগ্ম আহবায়কদের এলাকাভিত্তিক ভাগ করে দেওয়া হয়েছে। মূলদায়িত্ব পালন করবেন সভাপতি ও সাধারণ সম্পাদকরা। সরকার বাধা দিলে কোথাও জায়গা না পেলে নিজের ঘরের মধ্যে করবেন।’

তিনি বলেন, ‘১৫ জুলাই মহানগরের আয়োজনে ইফতার পার্টি। প্রতিটি ওয়ার্ড, থানার ইফতার পার্টির তারিখ ঠিক করে মহানগর অফিসকে জানাতে হবে।’

ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরের যুগ্ম আহ্বায়ক এস এ খালেক, আনোয়ারুজ্জামান আনোয়ার, আবুল বাসেত আঞ্জু , কাজী আবুল বাশার, আলী আজগর মাতবর, নবী উল্লাহ নবী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সফু, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত, শ্রমিক দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাসিম, ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভুইয়া জুয়েল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই