মেইন ম্যেনু

‘২০১৯ সালে মাঠে খেলা হবে, প্রস্তুত হন’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম নারায়ণগঞ্জ সিটি নির্বাচন (নাসিক) থেকে শিক্ষা নিয়ে ২০১৯ সালের জাতীয় নির্বাচনের জন্য বিএনপিকে প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, ‘শিক্ষা গ্রহণ করুন এবং নির্বাচনের জন্য প্রস্তুত হন। নাসিক নির্বাচন ফেয়ার হয়েছে। কেউ বলে নাই নির্বাচনে কারচুপি হয়েছে। ২০১৯ সালে নির্বাচন হবে। শেখ হাসিনার অধীনে নির্বাচন ফেয়ার হয় তা প্রমাণ হয়ে গেছে। তাই খালেদা জিয়াকে বলবো ভুল সংশোধন করে জামায়াতকে পরিহার করে আসুন। মাঠে খেলা হবে ২০১৯ সালে। আপনি প্রস্তুত হন।’

শুক্রবার রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে স্বাস্থ্য সহকারীদের মহাসমাবেশে দেওয়া ভাষণে তিনি এই আহ্বান জানান। বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের-ঢাকা বিভাগ এ মহাসমাবেশের আয়োজন করে।

মন্ত্রী বলেন, দীর্ঘদিন পর নৌকা ও ধানের শীষে সরাসরি লড়াই হয়েছে। তাতে বিজয়ের মাসে আরেকটি বিজয় পেয়েছে আওয়ামী লীগ। বিজয় হয়েছে শেখ হাসিনার।

তাছাড়া নৌকার প্রার্থী আইভী প্রার্থী হিসেবে ভালো বলেও নারায়ণগঞ্জে নৌকার বিজয় হয়েছে বলেও উল্লেখ করেন নাসিম।

তিনি বলেন, ‘কেন ধানের শীষ ও বিএনপি ব্যর্থ হলো? তারা নৈরাজ্য করেছিল। প্রথম সুযোগেই মানুষ নৈরাজ্যের বিরুদ্ধে ভোট দিয়েছে। এছাড়া জামায়াতকে ছাড়ে নাই খালেদা জিয়ার দল। বিজয়ের মাসেও তারা জামায়াতকে ভুলতে পারে না।’

বিএনপি চেয়ারপারসনের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘জামায়াত ছাড়ুন, না হলে সামনে আর কোনও বিজয় আসবে না।’ খবর বাসস।






মন্তব্য চালু নেই